২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

৩টি দাঁত ভেঙে যাওয়ায় স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’!

স্কুলে আহত স্কুলছাত্রীর বাড়িতে আত্মহত্যা - প্রতীকি ছবি

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ফজিলাতুন (১৩) নামে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহত ফজিলাতুন গোদাগাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের রামনগর এলাকার মনিরুলের মেয়ে ও স্থানীয় আফজি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

গতকাল রোববার বিকাল ৪টার দিকে নিজ কক্ষ থেকে ওই ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্র জানায়, রোববার সকালে স্কুলে গিয়ে সিঁড়ি থেকে পড়ে তার তিনটি দাঁত ভেঙে যায়। পরে তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। দুপুরের দিকে তাকে নিজকক্ষে সিলিং ফ্যানের সাথে ঝুলতে দেখে পরিবারের লোকজন তাকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে কেন সে গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছে তা কেউ জানাতে পারেননি।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে দাফনের অনুমতি দেয়া হয়েছে।

সূত্র : ইউএনবি

দেখুন:

আরো সংবাদ



premium cement
লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু

সকল