২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ট্রেনের ২ হাজার ৬৫০ লিটার চোরাই তেলসহ আটক ৪

ট্রেনের ২ হাজার ৬৫০ লিটার চোরাই তেলসহ আটক ৪ - সংগৃহীত

নাটোরের লালপুর থেকে ট্রেনের ২,৬৫০ লিটার চোরাই তেল উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। এসময় সন্দেহভাজন চার চোরকেও আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন- চাঁন মিয়া, বিপুল শেখ, মিজাউল ইসলাম ও সাহেদুল ইসলাম।

র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর র‌্যাব ক্যাম্পের সদস্যরা শনিবার দিবাগত মধ্যরাতে লালপুর উপজেলার শ্রীরামগাড়ী এলাকার চাঁন মিয়ার তেলের দোকানে অভিযান চালায়। এসময় ট্রেন থেকে চুরি করে সেখানে মজুদ করতে থাকা ১৩টি ড্রামে রাখা ২,৬৫০ লিটার ডিজেল উদ্ধার করা হয়।

চোর চক্রটি ঈশ্বরদী বাইপাস ও নাটোরের মাঝগাঁ রেলস্টেশনে নিয়মিত ট্রেন থেকে তেল চুরি করে আসছিল বলেও জানান ওই কর্মকর্তা। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল