১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ট্রাক্টরের ধাক্কায় মোটর সাইকেল আরোহী স্ত্রী নিহত, স্বামী-সন্তান আহত

- প্রতীকী ছবি

নওগাঁর রাণীনগরে ট্রাক্টরের ধাক্কায় এক গৃহবধূ নিহত হয়েছেন। নিহত গৃহবধূর নাম মেরী বেগম (৩৫)। এ ঘটনায় আহত হয়েছেন নিহত গৃহবধূ মেলী বেগমের স্বামী ও ছেলে। হতাহতরা সবাই মোটর সাইকেল আরোহী ছিলেন। শনিবার সন্ধ্যায় উপজেলার ঝিনা রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মেরী বেগম আত্রাই উপজেলার সাহাগোলা গ্রামের বিদ্যুৎ হোসেনের স্ত্রী।

জানা গেছে, শনিবার বিকেল সাড়ে ৫টা নাগাদ বিদ্যুৎ তার স্ত্রী ও সন্তান নিয়ে মোটরসাইকেলযোগে তার শ্বশুরবাড়ি সান্তাহার থেকে বাড়ি ফিরছিলেন। এসময় রাণীনগর উপজেলার ঝিনা ব্রিজ মোড়ের পার্শ্বে রাস্তায় একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তারা মোটরসাইকেল থেকে পড়ে যান। এ সময় বিদ্যুৎ হোসেনের স্ত্রী মেরী বেগম ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করলে সন্ধ্যায় তিনি মারা যান।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি জহুরুল হক দুর্ঘটনায় একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর

সকল