২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বগুড়ায় গোলাগুলিতে নিহত ২

- ছবি: সংগৃহীত


বগুড়ার শেরপুরে দু’দল সন্ত্রাসীর মধ্যে বন্ধুকযুদ্ধে দু’জন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মঙ্ঘলবার গভীররাতে ভবানীপুর বাজারের দক্ষিণ পাশে ব্রীজের ওপর এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলো গাইবান্ধা জেলা সদরের কাঁচদহ গ্রামের মন্টু সরকারের পুত্র ধনেশ সরকার ওরফে সুকুমার সরকার (৩৮) ও নাটোর জেলার সিংড়া থানার বামিহাল গ্রামের রজব আলীর পুত্র আফজাল হোসেন (৫৫)।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, গোলাগুলির খবর পেয়ে শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি ও শেরপুর থানার ওসি হুমায়ুন কবিরের নেতৃত্বে টহল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে আহত অবস্থায় পাই। এরপর তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় তারা দুজন পুলিশকে নিজেদেও পরিচয় জানায় বলে জানান পুলিশ।

ঘটনাস্থল থেকে ওয়ান শুটার গান একটি, পাইপগান একটি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত আফজালের নামে বিভিন্ন থানায় ২০টি মামলা ও ধনেশের নামে ১১টি বিভিন্ন ধরনের মামলা রয়েছে । এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল