১৫ আগস্ট ২০২০

বগুড়ায় গোলাগুলিতে নিহত ২

24tkt


বগুড়ার শেরপুরে দু’দল সন্ত্রাসীর মধ্যে বন্ধুকযুদ্ধে দু’জন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মঙ্ঘলবার গভীররাতে ভবানীপুর বাজারের দক্ষিণ পাশে ব্রীজের ওপর এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলো গাইবান্ধা জেলা সদরের কাঁচদহ গ্রামের মন্টু সরকারের পুত্র ধনেশ সরকার ওরফে সুকুমার সরকার (৩৮) ও নাটোর জেলার সিংড়া থানার বামিহাল গ্রামের রজব আলীর পুত্র আফজাল হোসেন (৫৫)।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, গোলাগুলির খবর পেয়ে শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি ও শেরপুর থানার ওসি হুমায়ুন কবিরের নেতৃত্বে টহল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে আহত অবস্থায় পাই। এরপর তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় তারা দুজন পুলিশকে নিজেদেও পরিচয় জানায় বলে জানান পুলিশ।

ঘটনাস্থল থেকে ওয়ান শুটার গান একটি, পাইপগান একটি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত আফজালের নামে বিভিন্ন থানায় ২০টি মামলা ও ধনেশের নামে ১১টি বিভিন্ন ধরনের মামলা রয়েছে । এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ

ব্যক্তি মুজিবকে হত্যা করলেও তার আদর্শকে হত্যা করা যায়নি : তোফায়েল আনুষ্ঠানিকতা ছাড়াই খালেদা জিয়ার জন্মদিন পালন করছে বিএনপি ধীরে ধীরে করোনার প্রকোপ কমে যাচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী তাইওয়ানের সাথে বিশাল অস্ত্র চুক্তি যুক্তরাষ্ট্রের; ক্ষিপ্ত চীন আরব আমিরাতের বিশ্বাসঘাতকতার বিষয়ে পাকিস্তানের প্রতিক্রিয়া কুমিল্লায় আরো ৫২ জনের শরীরে করোনা শনাক্ত এদেশের চলচ্চিত্র স্থান নেবে বিশ্বাঙ্গনে : তথ্যমন্ত্রী নোয়াখালীতে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৩ পর্যটক বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষে সামরিক সচিবের শ্রদ্ধা যেভাবে ভারতের ধর্মীয় রাজনীতির ছায়া পড়ছে যুক্তরাষ্ট্রের নির্বাচনে ছাগলনাইয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্র নিহত

সকল