০৯ আগস্ট ২০২০

বঙ্গবন্ধু-বঙ্গমাতার ম্যুরালে চুয়াডাঙ্গা ডিসির শ্রদ্ধাঞ্জলি

-
24tkt

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসনের পক্ষ থেকৈ শোকাবহ আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে নবনির্মিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ম্যুরালে এই শ্রদ্ধাঞ্জলি প্রদান হয়। এসময় জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার ফরহাদ আহমেদ, সহকারী কমিশনার সিব্বির আহমেদসহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে ঘাতকচক্র। এরপর থেকে এ দিনটি মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধুর শোকের দিন হিসেবে পরিচিত।

তিনি বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। সাধারণ মানুষ আগের চাইতে এখন অনেক ভালো আছে।


আরো সংবাদ

বৈরুত বিস্ফোরণ : মন্ত্রণালয়ে হামলা চালিয়েছে ক্ষুব্ধ বিক্ষোভকারীরা ইকরাম চৌধুরী চাঁদপুরের সাংবাদিক জগতের একজন অভিভাবক ছিলেন : দীপু মনি ভেনিজুয়েলার আদালতে ২ সাবেক মার্কিন সেনার ২০ বছরের কারাদণ্ড রাজস্থানে ‘জয় শ্রী রাম’ ও ‘মোদি জিন্দাবাদ’ স্লোগান না দেয়ায় মুসলিম বৃদ্ধকে বেধড়ক মারধর আয়া সোফিয়ার কারণে শঙ্কায় এথেন্সের মুসলমানরা ব্যাংক খাতে সুশাসন নিশ্চিতের শর্তে বাজেটে অর্থায়ন করবে বিশ্বব্যাংক টিকিটের দাম ও করোনা সনদ নিয়ে বিদেশগামীরা দিশেহারা আলোচনায় আব্বাসের ডেভিলারি ওসি প্রদীপের নৃশংসতার আরেক 'বলি' জলিল করোনা তাড়াতে ভাবিজি পাঁপড় খাওয়ার পরামর্শ দেয়া ভারতের মন্ত্রীই কোভিড পজিটিভ খালেদা জিয়ার সাজা স্থগিতের সময় বাড়াতে আবেদন করবে পরিবার

সকল