২৯ মে ২০২০

বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যা মামলায় শ্রমিকলীগ নেতা আমিনুলের বিরদ্ধে মামলা

খুন
নিহত মাহবুব আলম শাহীন - ছবি: সংগৃহীত

বগুড়া জেলা বিএনপির প্রশিক্ষণ সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন গত রোববার রাতে সন্ত্রাসীদের হাতে নিহতের ঘটনায় নিহতের স্ত্রী আকতার জাহান শিল্পী বাদী হয়ে মঙ্গলবার বিকেলে সদর থানায় ১১ জনের নামে মামলা করেছেন।

পুলিশ মামলার আসামীদের নাম ‘তদন্তের স্বার্থে’ উল্লেখ না করলেও বাদী পক্ষের নাম প্রকাশে অনিচ্ছুক এক আইনজীবী জানান, ছয়জনের নাম উল্লেখ করে এবং আরো ৪-৫ জনকে অজ্ঞাত হিসেবে মামলা দায়ের করা হয়েছে।

এজাহারে যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা হলেন- প্রধান আসামি বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও জেলা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম (৪৮), শহরের বড় কুমিড়া এলাকার মৃত রঞ্জু মিয়ার ছেলে সোহাগ (২৫), পার্শ্ববর্তী ছোট কুমিড়ার বিদ্যুৎ (৩২), আনোয়ার হোসনের ছেলে মাহমুদ (৩২), মৃত বাদশার ছেলে আজিজুল ইসলাম কাইল্লা ও নিশিন্দারা এলাকার মৃত কালুর ছেলে পায়েল (৩০)। এরা সকলেই জাতীয় শ্রমিক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

ওই আইনজীবী আরো জানান, মামলায় চারজনকে সাক্ষী করা হয়েছে।

এছাড়া এজাহারে নিহত শাহীনের স্ত্রী আকতার জাহান শিল্পী আরো লিখেছেন, মৃত্যুর পূর্বে তার স্বামী সাক্ষীদের উপস্থিতিতে হামলাকারী আসামিদের নাম তাকে বলে গেছেন।


আরো সংবাদ

পাকিস্তান, নেপাল সীমান্তেও অতিরিক্ত সৈন্য পাঠাচ্ছে ভারত (৯৭২৯)ভারতে গেলেই গ্রেফতার! নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের ত্রিপুরায় (৯০৩৮)হামলা হতে পারে চীনে, সেনাবাহিনীকে ব্যাপক যুদ্ধপ্রস্তুতির নির্দেশ (৭১২৪)আমার বন্দী কবুতরটি ছেড়ে দিন, মোদী কাছে এক পাকিস্তানির আবেদন (৫৮৬৯)এবার লিবিয়ায় যুদ্ধবিমান ‘পাঠালো’ রাশিয়া (৫৭৮৪)রাতে নৌকার ছাদে জানাজা পড়ে লাশ ফেলা হতো সাগরে : খোদেজা বেগমের দুঃসাহসিক সমুদ্রযাত্রা (৫৬১৪)ভারতীয় ড্রোন ভূপাতিত করল পাকিস্তান (৫৫৮২)এশিয়ায় ভারতকে পেছনে ফেলে শীর্ষে তুরস্ক (৫০৪২)‘আপনার স্ত্রী দেশদ্রোহী, অনুষ্কাকে তালাক দিন' (৪৯৪২)দেশে এক দিনে করোনায় আক্রান্ত ২০০০ ছাড়ালো, মৃত্যু ১৫ (৪৫৫৫)