২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শেরপুর উপজেলা চেয়ারম্যানসহ গ্রেফতার ২০

- ফাইল ছবি

গত ২৪ ঘন্টায় বগুড়ার শেরপুরে বিশেষ অভিযান চালিয়ে শেরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাবেক জামায়াত নেতা আলহাজ্জ দবিবুর রহমান, বিএনপির কেন্দ্রীয় নেতা মাহবুবর রহমান হারেজসহ বিএনপি ও জামায়াতের ২০ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

অন্যান্যদের মধ্যে রয়েছেন শেরপুর উপজেলা বিএনপির সদষ্য সচিব পিয়ার হোসেন, বিএনপি নেতা গাড়ীদহ ইউপি চেয়ারম্যান দবির উদ্দিন, জাহিদুর রহমান টুলু, ফেরদৌস আলম। শুক্রবার বিকেলে উপজেলার ধনকুন্ডিস্থ ফুড ভিলিজে বগুড়া-৫ আসনের বিএনপি প্রার্থী গোলাম মোঃ সিরাজের সাথে নির্বাচনী সভা থেকে বিএনপির ৫ নেতাকে গ্রেফতার করা হয়। এর আগে শেরপুর উপজেলা চেয়ারম্যান দবিবুর রহমানকে উপজেলা সদর থেকে গ্রেফতার করা হয়। অপরদের নাম জানাতে পারেনি পুলিশ ।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, গ্রেফতারকৃতরা নাশকতা সহ বিভিন্ন মামলায় এজাহারভুক্ত আসামী। তাদেরকে ওই সব মামলায় কোর্টে চালান দেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল