০৯ আগস্ট ২০২০

জেএমবি'র শীর্ষনেতাসহ গ্রেফতার ৫ 

জেএমবি'র শীর্ষনেতাসহ গ্রেফতার ৫  - সংগৃহীত
24tkt

মঙ্গলবার রাতে বগুড়া ডিবি ও শেরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত পুরাতন জামাআতুল মুজাহিদিন বাংলাদেশ- জেএমবি’র দুজন শীর্ষনেতাসহ সামরিক শাখার ৫ জনকে গ্রেফতার করেছে। এসময় তাদের নিকট থেকে দুইটি বিদেশি পিস্তল. ১০ রাউন্ড গুলি, ৩টি ছুরি ও হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া বিভাগের সদস্য সানতন চক্রবর্তি জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে শেরপুর উপজেলার মীর্জাপুর এলাকায় জেএমবি সদস্যদের অবস্থানের খবর পেয়ে সেখানে জেলা গোয়েন্দা পুলিশ ও শেরপুর থানা পুলিশ যৌথভাবে অভিযান চালায়। গ্রেফতারকৃতদের পরিচয় দুৃপুর ১২টায় জানানো হবে।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, গ্রেফতারকৃতদের ডিবি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।


আরো সংবাদ

ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে সবচেয়ে বড় বিক্ষোভ বাগেরহাটে উপজেলা চেয়ারম্যান ও অতিরিক্ত জেলা প্রশাসক করোনা আক্রান্ত প্রয়োজন হলে সীমিত পরিমাণে চাল আমদানি করা হবে : কৃষিমন্ত্রী সাবমেরিন কেবল জটিলতায় ইন্টারনেট সেবায় ধীরগতি গাজীপুর সিটি কর্পোরেশনের ৫ হাজার ৭ কোটি টাকার বাজেট ঘোষণা শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন মাহিন্দা রাজাপক্ষে কোভিড-১৯ ও বিচার বহির্ভূত হত্যার বিরুদ্ধে বিস্তারিত সংবাদ সম্মেলন করবে বিএনপি জোবায়ের মনিরের জামিন বাতিল বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন ১০ সেপ্টেম্বর ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ দেশে করোনায় একদিনে আরো ৩৪ জনের মৃত্যু

সকল