২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জেএমবি'র শীর্ষনেতাসহ গ্রেফতার ৫ 

জেএমবি'র শীর্ষনেতাসহ গ্রেফতার ৫  - সংগৃহীত

মঙ্গলবার রাতে বগুড়া ডিবি ও শেরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত পুরাতন জামাআতুল মুজাহিদিন বাংলাদেশ- জেএমবি’র দুজন শীর্ষনেতাসহ সামরিক শাখার ৫ জনকে গ্রেফতার করেছে। এসময় তাদের নিকট থেকে দুইটি বিদেশি পিস্তল. ১০ রাউন্ড গুলি, ৩টি ছুরি ও হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া বিভাগের সদস্য সানতন চক্রবর্তি জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে শেরপুর উপজেলার মীর্জাপুর এলাকায় জেএমবি সদস্যদের অবস্থানের খবর পেয়ে সেখানে জেলা গোয়েন্দা পুলিশ ও শেরপুর থানা পুলিশ যৌথভাবে অভিযান চালায়। গ্রেফতারকৃতদের পরিচয় দুৃপুর ১২টায় জানানো হবে।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, গ্রেফতারকৃতদের ডিবি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল