০৭ জুন ২০২০

বেস্ট আরজে হিসেবে সম্মাননা পেলেন টুটুল

-

এফএম রেডিওর বেস্ট আরজে হিসেবে সম্মাননা পেয়েছেন আরজে টুটুল।তিনি রেডিওটুডের হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট এবং ‘এফএম মামা’খ্যাত আরজে।
গত ৩০ সেপ্টেম্বর রাজধানীর পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান মিলনায়তনে আইটিভি অনলাইনের আয়োজনে ‘স্টার অ্যাওয়ার্ড’অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেয়া হয়।
প্রসঙ্গত, ২০১০ সালে রেডিও আমারে আমার সকাল প্রোগ্রামের মধ্য দিয়ে টুটুলের এফএম রেডিওতে যাত্রা শুরু হয়। শ্রোতা নন্দিত সময়ের এই সেরা আরজে এরপর লাভগুরু, ওল্ড ইজ গোল্ড সহ বর্তমানে রেডিওটুডের জনপ্রিয় শো ‘এফএম মামা’উপস্থাপনা করেন।
সম্মাননা পাওয়া প্রসঙ্গে টুটুল বলেন, ‘এই অর্জন এফএম ইন্ডাস্ট্রির সকলের অর্জন এবং আমি এটা আমার শ্রোতাদের উদ্দেশ্যেই উৎসর্গ করতে চাই। যারা নতুন করে আরজে হিসেবে কাজ করার কথা ভাবছেন তাদের জন্যও এই সম্মাননা অনুপ্রেরণা যোগাবে।’


আরো সংবাদ

শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৩৮২১৬)আবুল হোসেনের দ্বিতীয় গরুটিরও একই দশা করলো দুর্বৃত্তরা (২৮৫০৪)প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (১৩৪৭২)মাস্ক পরা নিয়ে এবার ভিন্ন কথা বলছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১২৮০৪)বিরাট কোহলি-অনুষ্কা শর্মার ডিভোর্স! সোশ্যাল মিডিয়ায় তোলপাড় (১১০১৯)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৯৯৯১)প্রাথমিকের শিক্ষার্থীদের ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত (৯০৯৫)উন্নয়ন প্রকল্পে লুটপাট (৮০২০)নুতন মেসি লুকা রোমেরো (৭৯২৬)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৫১১)




justin tv