২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বেস্ট আরজে হিসেবে সম্মাননা পেলেন টুটুল

-

এফএম রেডিওর বেস্ট আরজে হিসেবে সম্মাননা পেয়েছেন আরজে টুটুল।তিনি রেডিওটুডের হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট এবং ‘এফএম মামা’খ্যাত আরজে।
গত ৩০ সেপ্টেম্বর রাজধানীর পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান মিলনায়তনে আইটিভি অনলাইনের আয়োজনে ‘স্টার অ্যাওয়ার্ড’অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেয়া হয়।
প্রসঙ্গত, ২০১০ সালে রেডিও আমারে আমার সকাল প্রোগ্রামের মধ্য দিয়ে টুটুলের এফএম রেডিওতে যাত্রা শুরু হয়। শ্রোতা নন্দিত সময়ের এই সেরা আরজে এরপর লাভগুরু, ওল্ড ইজ গোল্ড সহ বর্তমানে রেডিওটুডের জনপ্রিয় শো ‘এফএম মামা’উপস্থাপনা করেন।
সম্মাননা পাওয়া প্রসঙ্গে টুটুল বলেন, ‘এই অর্জন এফএম ইন্ডাস্ট্রির সকলের অর্জন এবং আমি এটা আমার শ্রোতাদের উদ্দেশ্যেই উৎসর্গ করতে চাই। যারা নতুন করে আরজে হিসেবে কাজ করার কথা ভাবছেন তাদের জন্যও এই সম্মাননা অনুপ্রেরণা যোগাবে।’


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল