২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সবচেয়ে ছোট ফোরজি স্মার্টফোন

সবচেয়ে ছোট ফোরজি স্মার্টফোন -

স্মার্টফোনের বড় ডিসপ্লের এই যুগেও মাত্র তিন ইঞ্চি ডিসপ্লেসহ ফোরজি ফোন বাজারে এসেছে। ছোট আকারের স্মার্টফোন ব্যবহার করতে চাইলে আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন ইউনিহার্টজ জেলি-২ স্মার্টফোনটি। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম চালিত বিশ্বের সবচেয়ে ছোট ফোরজি স্মার্টফোন। আকারে ছোট হলেও ফিচারের মধ্যে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, শক্তিশালী প্রসেসর, এনএফসি, জিপিএস, ১২৮ জিবি স্টোরেজ।
এই ফোনের দুর্দান্ত ডিসপ্লেøতে ডিডিও দেখার সাথেই ভালো গেমিং অভিজ্ঞতা পাওয়া যাবে। থাকছে কালারফুল শার্প ডিসপ্লেø। ইউনিহার্টজ জেলি ২-তে থাকছে দুই হাজার এমএএইচ ব্যাটারি। সারা দিন ব্যবহারেও ফোনের ব্যাটারি শেষ হবে না। এই ফোনে রয়েছে গ্লোবাল এলটিই সাপোর্ট। অর্থাৎ বিশ্বের যেকোনো দেশে এই ফোনে ফোরজি নেটওয়ার্ক পাওয়া যাবে। ফোনের ভেতরে রয়েছে মিডিয়াটেক হেলিও পি৬০ চিপসেট। অক্টাকোর ২.০ জিএইচজেড এই প্রসেসরের সাথে থাকছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।
বিশ্বের সব থেকে ছোট এই ফোরজি ফোনে আছে ১৬ মেগা পিক্সেল প্রাইমারি ক্যামেরা। সাথে থাকছে ৮ মেগা পিক্সেল সেলফি ক্যামেরা। চার্জিং ও ডেটা ট্রান্সফারের জন্য রয়েছে ইইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটির দাম ১৯৯ মার্কিন ডলার।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল