২৪ সেপ্টেম্বর ২০২০

৪৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন আনল ওয়ালটন

-

দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন বাজারে এনেছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন। ওয়ালটন সেলুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান বলেন, নতুন এই ফোনে ক্যামেরার পাশাপাশি হাই পারফরম্যান্সের প্রতি বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে। এতে শক্তিশালী প্রসেসর ও র্যাম, বেশি জায়গাযুক্ত রম এবং দ্রুত চার্জিংয়ের সুবিধা রাখা হয়েছে। ফোনটির ডিজাইন এবং ফিচার স্মার্টফোনপ্রেমীদের মন জয় করে নিয়েছে। যার ফলে তারা এতদিন ফোনটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন।
৬.৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লের ফোনটির পর্দার রেজুলেশন ২৩৪০ বাই ১০৮০ পিক্সেল। রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাসও। ফলে বিভিন্ন অ্যাপ্লিকেশন ব্যবহার এবং ভিডিও দেখা, গেম খেলা, বই পড়া বা ইন্টারনেট ব্রাউজিং হবে আরো প্রাণবন্ত। এটি ব্ল্যাক এবং ব্লু দুটি ভিন্ন রঙে বাজারে ছাড়া হয়েছে।
অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে পরিচালিত ফোনটির উচ্চগতি নিশ্চিত করতে ব্যবহৃত হয়েছে উচ্চ ক্ষমতাসম্পন্ন ২.১ গিগাহার্জের হেলিও পি৭০ অক্টাকোর প্রসেসর। সাথে রয়েছে দ্রুতগতির ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র্যাম। উন্নতমানের গেমিং ও স্পষ্ট ভিডিওর অভিজ্ঞতা দিতে ব্যবহৃত হয়েছে মালি-জি৭২ এমপিথ্রি গ্রাফিক্স। এর ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি।
ফ্ল্যাগশিপ ফোনটির প্রয়োজনীয় পাওয়ার ব্যাকআপ দিতে আছে ৩৯৫০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। টাইপ সি পোর্টযুক্ত ফোনটিতে ১০ ওয়াট ওয়্যারলেস চার্জিংসহ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে। ফোনটির দাম ২০,৫০০ টাকা।

 


আরো সংবাদ