২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কল অফ ডিউটি মোবাইল সিজন ৭

-

কল অফ ডিউটি মোবাইল গেমটি ইতোমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই গেমটি যারা খেলছেন তাদের জন্য রয়েছে সুখবর, এসে গেছে গেমটির সিজন ৭। সিজনটি রেডিওঅ্যাক্টিভ এজেন্ট, একটি উন্নত ব্যাটেল রয়্যাল ম্যাপ, নতুন অস্ত্র এবং রেডিয়েটেড সেক্টরের মতো বহুল প্রতীক্ষিত নতুন ইভেন্ট নিয়ে এসেছে। একনজরে দেখে নিন কল অফ ডিউটি মোবাইল সিজন ৭-এর হাইলাইট।
রেডিয়েটেড সেক্টর ইভেন্ট : এই ইভেন্টে কাস্টম স্টিম শট থাকবে যা প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সহায়তা করবে, এমনকি এটি থেকে পাওয়া যাবে রিওয়ার্ড। কল অফ ডিউটি মোবাইল খুব তাড়াতাড়ি ইভেন্টটি সম্পর্কে আরও বিশদ প্রকাশ করবে।
নতুন মাল্টিপ্লেয়ার মোড : ‘অ্যাটাক অফ দ্য আনডেড’ নামক মোডে প্লেয়ার আনডেড হিসেবে নিযুক্ত হবে; বাকি নয়জন প্লেয়ারকে কাউন্টডাউন টাইমার বন্ধ হওয়ার আগে বেঁচে থাকা নিশ্চিত করতে হবে। মোডটি কল অফ ডিউটির জুমবিজ মোডের একটি এক্সটেনশন বলে মনে হচ্ছে।
গুলাগ : কল অফ ডিউটি ওয়ার জোন-এর জনপ্রিয় ম্যাপ গুলাগের সাহায্যে এবার ২দ্ধ২ শোডাউন খেলা যাবে।
টিউনিসিয়া : রেডিওঅ্যাক্টিভ এজেন্ট টিউনিসিয়া নামে একটি বড় মাল্টিপ্লেয়ার ম্যাপ এনেছে। খোলা জায়গায়, মারা যাওয়া এড়াতে প্লেয়ারদের স্কোর স্ট্রাইকগুলো নজর রাখা দরকার।
নতুন র্যাঙ্কড মোড : সর্বশেষ আপডেটের সাথে আবার র্যাঙ্কিং করা হবে। এটি মাল্টিপ্লেয়ার এবং ব্যাটেল রয়্যাল উভয় ক্ষেত্রেই প্রযোজ্য।
ব্যাটেল রয়্যাল : প্লেয়ারদের জন্য ব্যাটেল রয়্যালে কিছু নতুন অ্যাড করা হয়েছে, এগুলো হলোÑ ব্ল্যাক মার্কেট, হারবার, ডাউনটাউন, সানিটেরিয়াম, স্কি টাউন, হিট এবং ফ্রিজিড ওয়েটল্যান্ডস।
এছাড়া থাকছে নতুন ইন গেম আইটেম যেমন ট্যাঙ্ক, বুচার এবং স্মোক বম্বার। নতুন সিজনটি গুগল প্লে স্টোর থেকে আপডেট করলেই খেলতে পারবেন। হ

 


আরো সংবাদ



premium cement