১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মার্কিন ভিসানীতি দেশের জন্য লজ্জাজনক : মাওলানা হালিম

- ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামির সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম বলেছেন, মার্কিন ভিসানীতি দেশের জন্য লজ্জাজনক।

শুক্রবার (২ জুন) লালমনিরহাট জেলার সদস্য (রুকন) শিক্ষা শিবিরে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সরকারের অগণতান্ত্রিক ভূমিকার কারণে মার্কিন ভিসানীতি এসেছে। বর্তমান সরকার জনগণকে জিম্মি করে ফেলেছে। এই সরকারের কাছে জনগণ কোনো অবস্থাতেই নিরাপদ নয়।

তিনি আরো বলেন, নিয়ম রক্ষার কথা বলে ক্ষমতায় আসা রাতের এই সরকারকে দেশের মানুষ আর বিশ্বাস করে না। সময় এসেছে সকল রাজনৈতিক দল একত্রিত হয়ে এই অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে রাজনৈতিক কর্মসূচি পালন করার।

প্রধান অতিথি বলেন, আমরা কেয়ারটেকার সরকার ছাড়া নির্বাচনে অংশগ্রহণ করব না। আর এই কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার দাবিতে আমাদের আন্দোলন আরো জোরদার করা হবে। যদি এই আন্দোলনে তারা বন্দুক নিয়ে আসে, তাহলে আমরা তাদের দিকে ফুল ছুড়ে জবাব দিব।

কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও জামায়াতের জেলা আমির প্রভাষক আতাউর রহমানের সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি অ্যাডভোকেট মো: আবু তাহেরের সঞ্চালনায় ওই শিক্ষা শিবিরে প্রধান অতিথি আরো বলেন, বর্তমান বাজেটে ধনীকে আরো ধনী এবং গরিবকে আরো গরিব বানানোর ব্যবস্থা করা হয়েছে।

শিক্ষা শিবিরে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক অধ্যক্ষ মাওলানা মমতাজ উদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের টিম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের টিম সদস্য অধ্যাপক আজিজুর রহমান সরকার, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঠাকুরগাঁও জেলা আমির মাওলানা আব্দুল হাকিম।

শিক্ষা শিবিরে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা নায়েবে আমির মাওলানা হাবিবুর রহমান, জেলা সহকারী সেক্রেটারি হাফেজ শাহ আলম, জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা দেলোয়ার হোসেন, জেলা কর্মপরিষদ সদস্য ও বাইতুলমাল সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু মুসা, জেলা কর্মপরিষদ সদস্য ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ফিরোজ হায়দার লাভলু, জেলা কর্মপরিষদ সদস্য ও ইউপি চেয়ারম্যান আলাউল ইসলাম ফাতেমি পাভেল প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল