১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শেখ হাসিনার বিকল্প বিএনপি-জামাত হতে পারে না : ইনু

- ছবি : বাসস

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প বিএনপি-জামাত হতে পারে না।

তিনি বলেন, শেখ হাসিনা হচ্ছে আলোর বাতি। তার নেতৃত্বে যে উন্নয়ন হচ্ছে, সে উন্নয়নকে আরো অনেক দূর নিয়ে যেতে হবে।

ইনু আজ শনিবার বিকেল স্থানীয় নোমানী ময়দানে জেলা জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাগুরা জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ অহিদুল ইসলাম ফনির সভাপতিত্বে জনসভায় জাসদের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রবিউল ইসলাম, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ুম ও ওবাইদুর রহমান চুন্নু, জেলা জাসদের সহ-সভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু ও সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তি প্রমুখ বক্তব্য রাখেন।

ইনু বলেন, বিএনপির হাতে উন্নয়নের কোনো ফরমুলা নেই, কোনো জাদুর কাঠি নেই দুর্নীতি, বৈষম্য ও দলবাজি কমানোর। ওরা (বিএনপি-জামাত) যখন ক্ষমতায় ছিল, তখন প্রত্যেকটি নেতার পিঠে দুর্নীতির ছাপ ও হাতে দলবাজির রক্ত ছিল। তাই শেখ হাসিনার বিকল্প বিএনপি জামাত হতে পারে না।

বর্তমান সরকারের উন্নয়নের কথা উল্লেখ করে তিনি আরো বলেন, বাংলাদেশকে উন্নয়নের পথে, সংবিধানের পথে মজবুতভাবে টিকিয়ে রাখব। উন্নয়ন চাইলে মাঝ দরিয়ায় মাঝি বদলাতে হয় না। মাঝ দরিয়ায় যদি মাঝি বদলান, তাহলে সামাল দিতে পারবেন না।

আগামী জাতীয় সংসদ সম্পর্কে হাসানুল হক ইনু বলেন, যাই হোক না কেন, যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। শান্তি প্রক্রিয়া ও উন্নয়নের ধারা অব্যবহত রাখতে জাসদসহ ১৪ দল একসাথে ভোট করবে।

নির্বাচনের আগে কোনো ভুতুড়ে সরকার এ দেশে আসবে না। বিএনপি যাই বলুক না কেন, ভোটে কে এলো আর কে এলো না, এটা দেখার সময় আমাদের নাই।

জাসদ সভাপতি বলেন, বাংলাদেশর ভোটে কোনো বিদেশী বা দেশী মহল আটকাতে পারবে না।

আমেরিকার ভিসা নীতি না ইউরোপের নির্বাচনী নীতি, সেগুলো নিয়ে মাথা ঘামানোর সময় বাংলার জনগণের নেই। আমেরিকা রাজনীতি আমেরিকার কাছে। বাংলার রাজনীতি আমার কাছে। সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল