১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

গাড়িচালক শ্রমিকদের মাঝে ড. মাসুদের রেইনকোর্ট উপহার প্রদান

গাড়িচালক শ্রমিকদের মাঝে ড. মাসুদের রেইনকোর্ট উপহার প্রদান - ছবি : নয়া দিগন্ত

বাউফল ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাউফলের গণমানুষের নেতা ড. শফিকুল ইসলাম মাসুদ বাউফল উপজেলার সম্মানিত গাড়িচালক ও বিভিন্ন যানবাহনের ড্রাইভার শ্রমিকদের আগত বর্ষা মৌসুমে নির্বিঘ্নে পথে-ঘাটে কর্মক্ষেত্র সহজ করতে রেইনকোর্ট উপহার তুলে দিয়েছেন।

শুক্রবার (২৬ মে) বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন বাউফল উপজেলার উদ্দ্যোগে পেশাদার মোটরসাইকেলচালকদের মাঝে রেইনকোর্ট উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি রেইনকোর্টগুলো উপহার তুলে দেন।

উপহার দিয়ে তিনি বলেন, আমরা খেয়াল করেছি। বিশেষ করে যারা মোটর সাইকেল পরিষেবা দেন, বৃষ্টি ঝড় উপেক্ষা করে মানুষের সেবা প্রদান করেন, বৃষ্টির মাঝেও ভিজে ভিজে যেসব চালক ভাইয়েরা কাজ করেণ। তাদের কথা বিবেচনা করে আগত বর্ষা মৌসুমের পূর্বেই তাদের হাতে এই রেইনকোর্ট তুলে দেওয়ার সুযোগ পেয়ে মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি। বাউফলবাসীর জীবনযাত্রায় নিরাপত্তা বিধানে আমরা সর্বাত্মক ভূমিকা পালন অব্যাহত রেখেছি। আজ এখানে শতাধিক গাড়িচালককে আমরা রেইনকোর্ট তুলে দিচ্ছি। বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের আহ্বানে সাড়া দিয়ে দূর-দূরান্ত থেকে ছুটে আসা আজকের সকল ড্রাইভার ভাইকে আমার পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি। আমাদের বাংলাদেশ সৌন্দর্য্যে ভরপূর দেশ, এখানে শীত-গরম-বর্ষার প্রাকৃতিক বৈচিত্র রয়েছে। বিশেষ করে বর্ষাকালে পটুয়াখালী বাউফল উপজেলা এলাকার যারা মোটরসাইকেলচালক তাদের একটু বেশি কষ্ট করতে হয়। আমি নিজেও ছাত্রজীবন থেকেই মোটরসাইকেলচালক হয়ে নিজের জরুরি প্রয়োজনে বিভিন্ন স্থানে যাতায়াত করেছি। আমি বাস্তব সমস্যাটা অনূভব করেছি। মোটর সাইকেল পরিষেবা দিয়ে যেসব ভাইয়েরা পুরো বাউফল উপজেলাবাসীকে যারা উপকৃত করেন আমরা তাদের পাশে রয়েছি। আমরা আসন্ন ঝড় বৃষ্টি থেকে নিরাপত্তা দিতে সম্মানিত চালক ভাইদেরকে সেবার অংশ হিসেবে সামান্য উপহার তুলে দিচ্ছি। আমরা মূলত চালক ভাইদের কাছে দোয়া চাই। আমরা মানুষের সেবা সহযোগিতার মাধ্যমে দুনিয়ায় এবং পরোকালের লাভ প্রত্যাশা করি। বাউফল ফাউন্ডেশন আমাদের প্রিয় বাউফল উপজেলার সাড়ে তিন লাখ ভাই-বোন মানুষের কল্যাণে সবসময়ে পাশে রয়েছে থাকবে ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী পটুয়াখালী জেলার কর্মপরিষদ সদস্য ও বাউফল উপজেলা সাবেক আমির মাওলানা মো: ইসহাক মিয়া, বাউফল উপজেলা আমির মাওলানা রফিকুল ইসলাম, সেক্রেটারি অধ্যাপক খালিদুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাউফল উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মো: আবুল হোসেন মাস্টার।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের পটুয়াখালী জেলা সভাপতি আলী আজগর, সাবেক জেলা সভাপতি মো: আল-আমিন হোসাইন, কবির হুসাইন, বাউফল উপজেলা জামায়াতের বায়তুলমাল সম্পাদক মাওলানা মাহমুদুল্লাহ, ছাত্রশিবির বাউফল পূর্ব সভাপতি সিদ্দিকুর রহমান, ছাত্রশিবির বাউফল দক্ষিণ সভাপতি জুবায়ের হুসাইন, বাউফল পশ্চিম সভাপতি হাফেজ আরিফুর রহমান ও বাউফল উত্তর সভাপতি কামরুল ইসলামসহ উপস্থিত ছিলেন স্থানীয় নেতারা।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
শনির আখড়ায় নতুন করে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে অচল ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক রংপুরে চলছে না জেলা-আন্ত:জেলা পরিবহন, বিএনপি-জামায়াতের ৯ জন গ্রেফতার সাতক্ষীরায় পরকীয়ার জেরে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ চবিতে হল ছাড়তে নারাজ শিক্ষার্থীরা : সময় বাড়ানো হলো সকাল ১০টা পর্যন্ত বর্তমান পরিস্থিতির দ্রুত সমাধান দেখতে চায় বাংলাদেশের বন্ধু ও অংশীদাররা : হোয়াইটলি হানিফ ফ্লাইওভারে সংঘর্ষ : যুবক নিহত ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা বানোয়াট খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল! জয় শাহ হচ্ছেন আইসিসির চেয়ারম্যান!

সকল