২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিএনপি’র অবস্থান কর্মসূচি আজ

-

পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবীতে আজ শনিবার সারা দেশের জেলা ও মহানগরে অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি। তার অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে রাজধানীর ইন্সটিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ-আইইবি’র সামনে বেলা ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করবে দলটি। এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপির চেযারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

তিনি জানান, ইন্সটিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ-আইইবি’র সামনের অবস্থান কর্মসূচিতে
সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম। এ সময় প্রধান অতিথি থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি থাকবেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান।

তিনি আরো জানান , যুগপতভাবে অবস্থান কর্মসূচি বিজয় নগর পানির ট্যাংক সামনে বেলা সাড়ে ১১টা থেকে এ কর্মসূচি পালন করবে ১২ দলীয় জোট। জাতীয় প্রেস ক্লাব বেলা ১১টা ১২টা পর্যন্ত পালন করবে লেবার পার্টি। পল্টন মোড় সকাল ১০টা ৩০ থেকে ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালন করবে সোস্যাল ডেমোক্র্যাটিক পার্টি ।

এছাড়া জাতীয় প্রেস ক্লাব সামনে বিকেল ৩টায় গণঅধিকার পরিষদ এ কর্মসূচি পালন করবে। কাওরানবাজার এফডিসি-সংলগ্ন এলডিপি অফিস সামনে বেলা ৩টা থেকে পালন করবে দলটি।
গণফোরাম মতিঝিল নটরডেম কলেজ উল্টো দিকে গণফোরাম চত্বর বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত এ অবস্থান কর্মসূচি পালন করবে।

 


আরো সংবাদ



premium cement