২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি’র অবস্থান কর্মসূচি আজ

-

পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবীতে আজ শনিবার সারা দেশের জেলা ও মহানগরে অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি। তার অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে রাজধানীর ইন্সটিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ-আইইবি’র সামনে বেলা ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করবে দলটি। এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপির চেযারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

তিনি জানান, ইন্সটিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ-আইইবি’র সামনের অবস্থান কর্মসূচিতে
সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম। এ সময় প্রধান অতিথি থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি থাকবেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান।

তিনি আরো জানান , যুগপতভাবে অবস্থান কর্মসূচি বিজয় নগর পানির ট্যাংক সামনে বেলা সাড়ে ১১টা থেকে এ কর্মসূচি পালন করবে ১২ দলীয় জোট। জাতীয় প্রেস ক্লাব বেলা ১১টা ১২টা পর্যন্ত পালন করবে লেবার পার্টি। পল্টন মোড় সকাল ১০টা ৩০ থেকে ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালন করবে সোস্যাল ডেমোক্র্যাটিক পার্টি ।

এছাড়া জাতীয় প্রেস ক্লাব সামনে বিকেল ৩টায় গণঅধিকার পরিষদ এ কর্মসূচি পালন করবে। কাওরানবাজার এফডিসি-সংলগ্ন এলডিপি অফিস সামনে বেলা ৩টা থেকে পালন করবে দলটি।
গণফোরাম মতিঝিল নটরডেম কলেজ উল্টো দিকে গণফোরাম চত্বর বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত এ অবস্থান কর্মসূচি পালন করবে।

 


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল