১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

এবার 'ভোট চুরি' করতে দেবে না বিএনপি : আমীর খসরু

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী - ছবি : নয়া দিগন্ত

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সংবিধানের সবকিছু লঙ্ঘন করে সরকার ক্ষমতায় বসে আছে। সংবিধানের দোহাই দিয়ে ভোট চুরি করে আবারো ক্ষমতায় যেতে পারবে না বর্তমান সরকার। এবার ভোট চুরি করতে দেবে না বিএনপি।

শুক্রবার টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স ফোরাম, বাংলাদেশ আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দিকে যেতে সরকারের প্রতি আহ্বান জানিয়ে আমীর খসরু বলেন, আওয়ামী লীগ রাজনৈতিকভাবে সম্পূর্ণ পরাজিত হয়ে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর উপর নির্ভরশীল হয়ে উঠেছে। দেশের মানুষ আওয়ামী লীগের সাথে নেই।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, যেকোনো দেশে উন্নয়নের জন্য মজবুত সেক্টর টেক্সটাইল ও স্টিল সেক্টর, ক্ষমতায় গেলে এসব সেক্টরের উন্নয়নে কাজ করবে বিএনপি।

আমীর খসরু বলেন, নওগাঁয় র‍্যাব হেফাজতে জেসমিন আক্তারের মৃত্যু, প্রথম আলোর সাংবাদিককে বাসা থেকে তুলে নেয়া, নারায়ণগঞ্জে র‍্যাব ছেলেকে না পেয়ে বাবাকে গুলি করে হত্যা করেছে, হাইকোর্টে সাংবাদিকদের ওপর হামলা ও নির্বাচনে ভোট চুরি। জীবনের নিরাপত্তা কোথায়। এগুলো তো সংবিধান লঙ্ঘন। সংবিধানের দোহাই দিয়ে আওয়ামী লীগ নিজেই সংবিধান লঙ্ঘন করছে।

আজকাল মডার্ন ওয়ার্ল্ডে দুর্ভিক্ষ হয় না, কিন্তু দেশের যে অবস্থা, সেটা দুর্ভিক্ষের সামিল। নিম্নআয়ের মানুষ আজকে না খেয়ে আছে। মানুষ দু'বেলা আজকে খেতে পারে না। বাংলাদেশে দুর্ভিক্ষের আলামত দেখা দিয়েছে।

সংগঠনটির সভাপতি ইঞ্জিনিয়ার এ ট এম সামসু উদ্দীন খানের সভাপতিত্বে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম রিজু ও এসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ-এ্যাবের কেন্দ্রীয় মহাসচিব ইঞ্জিনিয়ার হাছিন আহমেদ।

এছাড়া উপস্থিত ছিলেন- বিএনপির সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, এ্যাবের অন্যতম সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোস্তফা-ই-জামান সেলিম ও এ্যাবের প্রথম যুগ্ম-মহাসচিব ইঞ্জিনিয়ার একেএম আসাদুজ্জামান চুন্নু প্রমুখ।


আরো সংবাদ



premium cement