১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে

- ছবি : সংগৃহীত

পবিত্র মাহে রমজানে যথাযথভাবে রোজা রাখা, নামাজ পড়া এবং রমজানের প্রকৃত শিক্ষা বাস্তব জীবনে কাজে লাগিয়ে আর্ত-মানবতার মুক্তি ও ন্যায়-ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার আন্দোলনে সকলকে ময়দানে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।

বৃহস্পতিবার রাজধানীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের কাফরুল থানা দক্ষিণ আয়োজিত কারাবন্দি আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানের পক্ষ থেকে সেহরি ও ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

থানা নায়েবে আমির নাজমুল হাসান খানের সভাপতিত্বে ও সেক্রেটারি মুসআব মুহাইমিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি ডা. ফখরুদ্দীন মানিক। উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য বোরহান উদ্দিন ও সালাউদ্দিন প্রমুখ।

ড. মুহাম্মদ রেজাউল করিম বলেন, ‘রমজান মাস রহমত, মাগফিরাত ও জাহান্নামের আগুন থেকে মুক্তির মাস। এ মাসেই বিশ্বমানবতার মুক্তির সনদ আল কোরআন নাযিল করা হয়েছে। এই মহিমান্বিত মাসে সিয়াম ও কিয়াম পালন এবং সাদাকাতুল ফিতর ও যাকাত আদায়ের মাধ্যমে ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তি অর্জন করতে হবে।’

তিনি বলেন, ‘পরিচ্ছন্ন রাজনীতিক, আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানকে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগে কারাগারে আটকে রাখা হয়েছে। তিনি মুক্ত থাকলে আজ তিনিই আপনাদের মাঝে সেহরি ও ইফতারসামগ্রী বিতরণ করতেন।’

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের।

সকল