২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঘরে ঘরে আ’লীগের নেতৃত্বে দূর্গ গড়ে তুলতে হবে : তোফায়েল

তোফায়েল আহমেদ - ছবি - ইন্টারনেট

বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, এই বছরের শেষে অথবা আগামী বছরের প্রথমে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই গ্রামে গ্রামে ঘরে ঘরে আওয়ামী লীগের নেতৃত্বে দূর্গ গড়ে তুলতে হবে। শপথ করতে হবে, আমরা আমাদের স্বাধীনতা রক্ষা করব এবং যারা ষড়যন্ত্রকারী তাদের ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করব।

আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের আয়োজনে ভোলা শহরের বাংলা স্কুল মাঠের ভাষাণী মঞ্চে আলোচনা সভায় ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আজকের আমাদের এই স্বাধীনতা। তার নেতৃত্বে বাংলাদেশ যদি স্বাধীন না হতো, তাহলে পাকিস্তানের দাসত্বের নিগড়ে আবদ্ধ থাকতাম।

জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

পরে স্বাধীনতা দিবসের একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে মিলিত হয়।

এর আগে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সংঠনটির নেতা-কর্মীরা।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল