২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ওলামা মাশায়েখদের সম্মানে বিএনপির ইফতার আজ

ওলামা মাশায়েখদের সম্মানে বিএনপির ইফতার আজ। - ফাইল ছবি

প্রতি বছরের মতো এবারো পবিত্র রমজান মাসের প্রথম রোজায় এতিম, আলেম ও ওলামা মাশায়েখদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছে বিএনপি।

আজ শুক্রবার রাজধানীর ইস্কাটন লেডিস ক্লাবে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

জানা গেছে, বিএনপির আয়োজিত ইফতার মাহফিলে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও দলের সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন। তারা এতিম, আলেম ও ওলামা মাশায়েখদের সাথে ইফতার করবেন।

উল্লেখ্য, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কারাগারে যাওয়ার আগে প্রতি বছর প্রথম রমজানে তিনি এতিম, আলেম ও ওলামা মাশায়েখদের সাথে ইফতার করতেন।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল