২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাকিস্তান ছাড়া কোনো দেশে তত্ত্বাবধায়ক সরকার নেই : কাদের

- ছবি : ইউএনবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পাকিস্তান ছাড়া বিশ্বের কোনো দেশে তত্ত্বাবধায়ক সরকার নেই।

তিনি বলেন, বিশ্বের কোনো দেশ তত্ত্বাবধায়ক সরকারের কথা বলে না, যা বিএনপিই নির্লজ্জভাবে বলে।

বৃহস্পতিবার রাজধানীর গেন্ডারিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে খাদ্য বিতরণ ও আলোচনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের কথা বলছে। এতে তাদের লজ্জিত হওয়া উচিত।

কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং বিশ্বের কাছে রোল মডেলে পরিণত করছেন।

ড. ইউনূসকে নিয়ে ৪০ জন বিশ্বনেতার চিঠি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, যারা বাংলাদেশের কথা ভাবে না, তাদের নিয়ে আমাদের ভাবার দরকার নেই। তিনি নিজেই আইন লঙ্ঘন করেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল