২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ময়মনসিংহের জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

ময়মনসিংহের জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। - ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভার মঞ্চে উপস্থিত হয়েছেন।

আজ শনিবার বেলা ৩টার দিকে তিনি মঞ্চে ওঠেন। পরে জাতীয় সংগীতের মাধ্যমে জনসভার কার্যক্রম শুরু হয়।

শুরুতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে গারোদের ভাষায় গান ও নাচ পরিবেশন করা হয়।

এর আগে দুপুর ২টা ৫০ মিনিটে জনসভাস্থল সার্কিট হাউস মাঠ থেকে একযোগে ১০৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে প্রায় ৫৭০ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা ৭৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং প্রায় ২ হাজার ৭৬২ কোটি টাকা ব্যয়ে ৩০টি উন্নয়ন প্রকল্পের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সরকারপ্রধান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর আগে ২০১৮ সালের ২ নভেম্বর ময়মনসিংহ গিয়েছিলেন। পাঁচ বছর পর আজ আবার তিনি সেখানে গেলেন। তার এ আগমন উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে ময়মনসিংহ নগর। নেয়া হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তাব্যবস্থা।

এদিকে, আজ সকাল থেকেই প্রধানমন্ত্রীর জনসভাস্থলে আসতে শুরু করেন আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকেরা। জনসভায় মানুষের আসার সুবিধার্থে ময়মনসিংহ থেকে জামালপুর, নেত্রকোনা জেলা ও ময়মনসিংহের বিভিন্ন উপজেলায় আজ চলছে আটটি বিশেষ ট্রেন।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল