২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

তুরস্ক-সিরিয়ার ভয়াবহ ভূমিকম্পে জামায়াত আমিরের সমবেদনা

-

তুরস্ক ও সিরিয়ার ভয়াবহ ভূমিকম্পে সংশ্লিষ্ট দেশের সরকার ও নাগরিকদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান।

সোমবার দেয়া ওই শোকবাণীতে জামায়াত আমির বলেন, ভয়াবহ ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় শত শত মানুষ নিহত হয়েছে। আহত হয়েছে হাজার হাজার। এ সময় ঘর-বাড়ি ও সম্পদেরও ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। ভূমিকম্পে নিহতদের প্রতি আমরা বাংলাদেশ জামায়াতে ইসলামী ও বাংলাদেশের জনগণের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি। একইসাথে সংশ্লিষ্ট দেশের সরকার ও নাগরিকদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

শোকবাণীতে তিনি আরো বলেন, আমি এ ভয়াবহ ভূমিকম্পে নিহতদের রূহের মাগফিরাত কামনা করছি। তাদের পরিবার-পরিজন ও আহতদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। একইসাথে মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করছি, তিনি যেন আহতদেরকে দ্রুত আরোগ্য দান করেন।

তিনি আরো বলেন, আমরা আশা করছি, তুরস্ক ও সিরিয়ার জনগণ এ শোক ও সম্পদের ক্ষয়-ক্ষতি সহজেই কাটিয়ে উঠতে পারবে। ইনশাআল্লাহ।

উল্লেখ্য, তুরস্কের মধ্যাঞ্চল ও সিরিয়ার উত্তর-পশ্চিমাঞ্চলে সংঘটিত শক্তিশালী ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ১ হাজার ৫০৪ জন হয়েছে।

-প্রেস বিজ্ঞপ্তি 


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল