২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিভাগীয় সমাবেশে বিএনপি নেতাদের দায়িত্ব বণ্টন

বিভাগীয় সমাবেশে বিএনপি নেতাদের দায়িত্ব বণ্টন - ফাইল ছবি

চলমান যুগপৎ আন্দোলনে ঢাকাসহ বিভাগীয় সদরে সমাবেশে কেন্দ্রীয় নেতাদের দায়িত্ব বণ্টন করেছে বিএনপি। আগামী ৪ ফেব্রুয়ারি ঢাকাসহ ১০টি সাংগঠনিক বিভাগীয় সদরগুলোতে এ ঘোষিত কর্মসূচি পালিত হবে।

নেতাকর্মীদের মুক্তি দাবি এবং বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে এই কর্মসূচির ঘোষণা দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির দলীয় সূত্র জানিয়েছে, ঢাকা বিভাগীয় সমাবেশে থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান ডা: এ জেড এম জাহিদ হোসেন, আহমেদ আযম খান ও যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

কুমিল্লা বিভাগের সমাবেশে থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী ও যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন।

রাজশাহী বিভাগের সমাবেশে থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ও শাহজাহান মিয়া উপস্থিত থাকবেন।

খুলনা বিভাগের বিএনপির সমাবেশে থাকবেন স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, নিতাই রায় চৌধুরী।

বরিশাল বিভাগের সমাবেশে থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, হাফিজ উদ্দিন আহমেদ, আলতাফ হোসেন চৌধুরী, জয়নুল আবেদীন ও যুগ্ম মহাসচিব মুজিবুর রহমান সারোয়ার।

চট্টগ্রাম বিভাগের সমাবেশে থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মীর মোহাম্মদ নাসির উদ্দিন ও চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

ময়মনসিংহ বিভাগের সমাবেশে থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু ও চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান, যুগ্ম মহাসচিব হারুন অর রশিদ।

সিলেট বিভাগের সমাবেশে থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা তাহমিনা রূশদির লুনা, খন্দকার আব্দুল মুক্তাদির ও যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল।

ফরিদপুর বিভাগের সমাবেশে থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু ও চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জহিরুল হক শাহজাদা মিয়া।

রংপুর বিভাগের সমাবেশে থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ও চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল