২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জ্বালানি খাতে দুর্নীতি-অপচয় রোধে তদন্ত কমিশন গঠন করুন : ড. কামাল হোসেন

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন - ছবি : সংগৃহীত

জ্বালানি খাতে দুর্নীতি ও অপচয় রোধে বিশেষজ্ঞদের সমন্বয়ে একটি তদন্ত কমিশন গঠনের আহ্বান জানিয়েছে গণফোরাম।

বুধবার (১ জানুয়ারি) দলটির সভাপতি ড. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক ডা. মো: মিজানুর রহমান এক যৌথ বিবৃতির মাধ্যমে এ আহ্বান জানান।

যৌথ বিবৃতিতে বলা হয়, সরকার গণশুনানি ছাড়াই এক মাসের মধ্যে দু’বার বিদ্যুতের দাম বাড়িয়ে গণবিরোধী সিদ্ধান্ত নিয়েছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও মূল্যস্ফীতির কারণে মানুষের জীবন আজ অতিষ্ঠ। এ সময় আবার জ্বালানিখাতে বারবার বিদ্যুৎ, গ্যাস ও জ্বালানি তেলের মূল্য বাড়ানোর ফলে সাধারণ মানুষের জীবন আরো দুর্বিসহ হয়ে ওঠেছে।

এ সময় অবিলম্বে বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত বাতিল করে জনমনে স্বস্তি ফিরিয়ে আনার আহ্বান জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল

সকল