২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিএনপির দ্বিতীয় দিনের পদযাত্রা শুরু

বিএনপির দ্বিতীয় দিনের পদযাত্রা শুরু - ছবি : নয়া দিগন্ত

গণতন্ত্র পুনরুদ্ধার, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও ১০ দফা দাবি আদায়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির পদযাত্রা শুরু হয়েছে।

সোমবার দুপুর ২টা ৫০ মিনিটে যাত্রাবাড়ী জামিআ ইসলামিয়া বাইতুন নূর মাদরাসার সামনে থেকে এ পদযাত্রা কর্মসূচি শুরু হয়।

জানা গেছ, বিএনপির এ কর্মসূচি শ্যামপুরে গিয়ে শেষ হবে। এর আগে এক সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়। এটি বিএনপির দ্বিতীয় দিনের কর্মসূচি।

এর আগে গত শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর বাড্ডা থেকে রামপুরা হয়ে মালিবাগ হোটেল পর্যন্ত পদযাত্রা কর্মসূচি পালন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে ও রফিকুল আলম মজনুর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, বিএনপি নেতা ইশরাক হোসেন, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না প্রমুখ।

বিএনপির দলীয় সূত্র জানিয়েছে, আগামী ১ ফেব্রুয়ারি মুগদা থেকে মালিবাগ পর্যন্ত পদযাত্রা করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এছাড়া ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে আগামী ৩১ জানুয়ারি গাবতলী থেকে মাজার রোড হয়ে মিরপুর ১০ নম্বর গোলচত্বর পর্যন্ত পদযাত্রা হবে। প্রতিটি পদযাত্রা দুপুর ২টায় শুরু হবে।


আরো সংবাদ



premium cement