২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চাঁপাইনবাবগঞ্জের জনগণের কষ্ট লাঘবে আমরা ছিলাম এবং থাকব : বুলবুল

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড জামায়াতের উদ্যোগে আয়োজিত শীতার্ত ভিন্নধর্মাবলম্বী মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান। - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান নূরুল ইসলাম বুলবুল বলেন, আমি চাঁপাইনবাবগঞ্জের সন্তান। আমার অস্তিত্বের সাথে মিশে আছে এ এলাকার মাটি ও মানুষ। এ মাটির সন্তান হিসেবে আমি চাঁপাইনবাবগঞ্জের জনগণের কষ্ট লাঘবে সামর্থ্য দিয়ে সব সময় পাশে ছিলাম এবং আগামীতেও থাকব ইনশাআল্লাহ।

শুক্রবার (২৭ জানুয়ারি) চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড জামায়াতের উদ্যোগে আয়োজিত শীতার্ত ভিন্নধর্মাবলম্বী মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাবেক ছাত্রনেতা তোহরুল ইসলাম সোহেল, সদর উপজেলা সহকারী সেক্রেটারি আব্দুর রহমান ও অ্যাডভোকেট নুর এ আলম সিদ্দিকী আসাদ প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে নূরুল ইসলাম বুলবুল বলেন, চাঁপাইনবাবগঞ্জের প্রত্যেকটি সুবিধাবঞ্চিত পরিবারের কাছে প্রয়োজনীয় সহযোগিতা পৌঁছে দেয়ার লক্ষ্যে আমরা জামায়াতের পক্ষ থেকে প্রচেষ্টা অব্যাহত রেখেছি। ইতোমধ্যে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা এলাকায় কষ্টে থাকা মানুষের জন্য আমার পক্ষ থেকে এক হাজার কম্বল বিতরণ করেছি। এ কার্যক্রম পুরো চাঁপাইনবাবগঞ্জ জুড়ে অব্যাহত থাকবে। আমরা চাঁপাইনবাবগঞ্জের শীতার্ত মানুষের বাড়িতে গিয়ে এসব শীতবস্ত্র পৌঁছে দেব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, সবচেয়ে বড় শক্তি হচ্ছে সততার শক্তি। সেই সততা নিয়ে চাঁপাইনবাবগঞ্জের মানুষের পাশে সব সময় জামায়াত থাকবে ইনশাআল্লাহ। সৎ, যোগ্য ও দক্ষ ব্যক্তি হিসেবে ওয়ার্ড কাউন্সিলর পদে আপনারা তোহরুল ইসলাম সোহেলকে বিপুল ভোটে নির্বাচিত করে এলাকার সেবা করার সুযোগ করে দিয়েছেন। আগামী দিনেও আরো বড় পরিসরে নির্বাচিত হয়ে আমরা জনগণের খেদমতে কার্যকর ভূমিকা রাখতে চাই। এজন্য চাঁপাইনবাবগঞ্জের মানুষের কাছে আমরা দোয়া ও সমর্থন চাই।

তিনি বলেন, জামায়াত সৎ, যোগ্য ও খোদাভীরু নেতৃত্ব প্রতিষ্ঠার মাধ্যমে একটি সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে চায়। তাই নিজেদের কল্যাণে, জনগণের ভাগ্যের উন্নয়নে জামায়াতের সাথে থাকবেন বলে আমরা প্রত্যাশা করি। জনগণের সমর্থনের ভিত্তিতে জামায়াত এ দেশে একটি কল্যাণকামী রাষ্ট্রব্যবস্থা গড়ে তোলার স্বপ্ন দেখে। যেখানে মানুষ সুখে শান্তিতে বসবাস করবে এবং প্রত্যেক মানুষের জান ও মাল সুরক্ষিত থাকবে।

বুলবুল আরো বলেন, দেশের জনগণ দেখেছে আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানকে সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করে রাখা হয়েছে। সরকার দেশে রাজনৈতিক অস্থিরতা তৈরি করেছে। বিরোধী দলের ওপর জুলুম-নির্যাতন, গ্রেফতার-হুলিয়া ও মিথ্যা মামলা দিয়ে দমন-পীড়নের মধ্যে ক্ষমতাসীন গোষ্ঠী আজীবন ক্ষমতায় থাকার স্বপ্নে বিভোর। সেজন্য রাষ্ট্রযন্ত্রকে ব্যববহার করে তারা অব্যাহতভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে।

তিনি আরো বলেন, দেশের জনগণ বিশ্বাস করে, ক্ষমতার মোহে অন্ধ হয়ে যাওয়া সরকার খুব দ্রুতই বিদায় নেবে। দেশে জনগণের সমর্থিত সরকার প্রতিষ্ঠিত হবে। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা, গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের অধিকার ফিরিয়ে দিতে জনগণের সরকার প্রতিষ্ঠার বিকল্প নেই। এমতাবস্থায় অবাধ সুষ্ঠু নির্বাচন ও জনগণকে নিজের ভোট নিজে দেয়ার সুযোগ করে দিতে অবিলম্বে কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা করতে হবে। এ লক্ষ্যে দেশের সচেতন মহলসহ সম্মিলিতভাবে সকলকে এগিয়ে আসতে হবে।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement

সকল