০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪
ads
`

হঠাৎ খালেদা জিয়ার বাসার সামনে নিরাপত্তা জোরদার

হঠাৎ খালেদা জিয়ার বাসার সামনে নিরাপত্তা জোরদার - ছবি : সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বাসভবনের সামনে হঠাৎ করে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

শনিবার সকাল থেকেই গুলশানের বাসা 'ফিরোজা'র সামনের রাস্তার দুই দিকেই অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হঠাৎ করে সকাল থেকেই বিএনপি চেয়ারপারসনের গুলশানের ৭৯ নম্বর রোডের ১নং বাসভবনে (ফিরোজায়) অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া বাসার কাছাকাছি স্থানে অতিরিক্ত ডিবি পুলিশও অবস্থান করছে।

এর আগে গত শনিবার (৩ ডিসেম্বর) বাসভবনের সামনে (ফিরোজায়) অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয় এবং এই রোডের দুই পাশেই চেকপোস্ট বসানো হয়েছিল।

এদিকে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বেগম খালেদা জিয়ার মুক্তি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ঢাকায় বিএনপির গণসমাবেশ করছে বিএনপি।

শনিবার (১০ ডিসেম্বর) বেলা ১১টায় রাজধানীর গোলাপবাগ মাঠে পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সমাবেশ শুরু হয়।

এর আগে সমাবেশের স্থান নির্ধারণে কমিশন ও ঊর্ধতন কর্মকর্তাদের সাথে দফায় দফায় আলোচনার পরে শুক্রবার বিকেলে ঢাকায় সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি।

অনুমতি পাওয়ার পরে গতরাত থেকেই সমাবেশ স্থল পরিপূর্ণ হয়ে যায়। এছাড়া আজ সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে থাকেন।

সমাবেশে আসা বিএনপির নেতাকর্মীরা জানান, সমাবেশের লক্ষ্য নিয়মতান্ত্রিক ও অহিংস আন্দোলনের ধারাবাহিকতায় দেশের মানুষকে উদ্বুদ্ধ করা। বর্তমান শাসকগোষ্ঠীর দেশ পরিচালনায় ব্যর্থতা ও দেশের মানুষের জীবনযাত্রায় নাভিশ্বাস এবং তাদের নেত্রীকে গৃহে অন্তরীণ করে রাখার ইস্যু নিয়ে আজকের ঢাকার গণসমাবেশ।


আরো সংবাদ


premium cement