২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কমলাপুর স্টেডিয়ামে সভা করতে চায় বিএনপি, পুলিশের প্রস্তাব বাঙলা কলেজ

কমলাপুর স্টেডিয়ামে সভা করতে চায় বিএনপি, পুলিশের প্রস্তাব বাঙলা কলেজ - ছবি : সংগৃহীত

অনুমতি না মেলায় আগের সিদ্ধান্ত থেকে সরে এলো বিএনপি। রাজধানীর নয়াপল্টনের পরিবর্তে এবার কমলাপুর স্টেডিয়ামে সমাবেশ করতে চেয়েছে দলটি। তবে পুলিশের পক্ষ থেকে মিরপুর বাঙলা কলেজের মাঠ ব্যবহারের প্রস্তাব দেয়া হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুকের সাথে অনুষ্ঠিত বৈঠক শেষে এ কথা জানান বিএনপির ভাইস চেয়ারম্যন বরকত উল্লাহ বুলু।

তিনি জানান, সমাবেশ করার জন্য ডিএমপির পক্ষ থেকে ভেন্যু হিসেবে মিরপুর বাঙলা কলেজ মাঠের প্রস্তাব করা হয়েছে। তবে আমরা কমলাপুর স্টেডিয়াম মাঠে সমাবেশ করা কথা বলেছি। তবে আজ রাতেই দুই মাঠ পরিদর্শন করে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

এর আগে, সন্ধ্যা ৭টা ১০ মিনিটে বিএনপির প্রতিনিধি দল ডিএমপি সদর দফতরে প্রবেশ করে। প্রতিনিধি দলে ছিলেন, বিএনপি ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, অ্যাডভোকেট আহমেদ আজম খান, অধ্যাপক ডাক্তার এ জেড এম জাহিদ হোসেন ও বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

 


আরো সংবাদ



premium cement
চাটমোহরে আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ লংগদুতে কাঠবিড়ালির অত্যাচারে অতিষ্ঠ কৃষক ও বাগান মালিকরা নেত্রকোনায় বোরো ফসলে বাম্পার ফলন কৃষকদের মুখে হাসির ঝিলিক ওসমানীনগরে ব্রিজের কাজ না করেই টাকা উত্তোলন সাংবাদিকদের কটূক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন চৌগাছায় ১১ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা মামলায় হয়রানির শিকার হচ্ছেন সাংবাদিকরা নীলফামারীতে ‘হিটস্ট্রোক’ বিষয়ক সেমিনার গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে তিন সংগঠনের মানববন্ধন চুয়েটের ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় বাস চালক গ্রেফতার পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল

সকল