২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ৫ রজব ১৪৪৪
ads
`

পুলিশ দিয়ে জনগণের ন্যায্য অধিকার আদায়ের আন্দোলন স্তব্ধ করা যাবে না : আবদুল হালিম

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম বলেছেন, `পুলিশ দিয়ে জনগণের ন্যায্য অধিকার আদায়ের আন্দোলন স্তব্ধ করা যায় না। সরকার ও তার লোকজন লুটপাট ও বিরোধী মত দমনে ব্যস্ত। সরকারের দুঃশাসন, দুর্নীতি ও দ্রব্যমূল্যের অব্যাহত ঊর্দ্বগতিতে জনগণের নাভিশ্বাস। সরকার কর্তৃক দুর্ভিক্ষের প্রচারণায় জনজীবনে আতঙ্ক বিরাজ করছে। ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা নামে বেনামে বিদেশে পাচার করা হচ্ছে। মধ্যবিত্ত ও গরীব-দুঃখী মানুষ রাষ্ট্রীয় সেবা থেকে বঞ্চিত। অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা মৌলিক অধিকার হলেও দেশের মানুষ আজ তা থেকে বঞ্চিত। বাংলাদেশ জামায়াতে ইসলামী গরীব-দুঃখী অসহায় মানুষের পাশে মানবিক দায়িত্ব বোধ থেকে মানুষের সেবা করে যাচ্ছে।
আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানের নেতৃত্বে বিগত বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহযোগিতা ও পুনর্বাসনে জামায়াত উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছে। শীতের মৌসুমে আমিরে জামায়াত শীতার্ত মানুষের জন্য সহযোগিতা প্রদানে ভূমিকা পালন করার জন্য অধঃস্তন সংগঠনকে নির্দেশ দিয়েছেন। তারই ধারাবাহিকতায় রংপুর মহানগরী আজ ক্ষুদ্র পরিসরে হলেও কিছু অসহায় মানুষের কাছে শীতের উপহার সামগ্রী পৌঁছানোর ব্যবস্থা করেছে, আলহামদুলিল্লাহ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রংপুর মহানগরীর উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রংপুর মহানগর আমির উপাধ্যক্ষ মাওলানা এ টি এম আজম খান এবং পরিচালনায় ছিলেন মহানগরী সেক্রেটারি মাওলানা ওবায়দুল্লাহ সালাফি।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর মহানগরীর সহকারী সেক্রেটারি ফরহাদ হোসেন মণ্ডল, তাজহাট থানা আমির মাওলানা মো: গোলাম কিবরিয়া, তাজহাট থানা সেক্রেটারি মাওলানা রবিউল ইসলাম, ইঞ্জিনিয়ার মামুন, ইমরান নাজির প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ


premium cement
এবার কুরআন পোড়ানো হলে ডেনমার্কে তুর্কি দূতাবাসের সামনে মায়ের মৃত্যুতে ছুটি নেন ইঞ্জিনিয়ার, চাকরিতে ফেরার ৪ দিনের মাথাতেই ছাঁটাই গুগলের ম্যাচ শেষ হওয়ার আগেই হাত মিলিয়ে হারল ভারত পূর্ব জেরুসালেমে সিনাগগে গুলি, নিহত ৭ পাকিস্তান হাই কমিশনের উদ্যোগে পাকিস্তান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে মাওলানা আব্দুর রাফঈকে তুলে নেয়ার অভিযোগ পরিবারের মাশরাফির সিলেটকে হটিয়ে শীর্ষস্থান দখলে নিল সাকিবের বরিশাল লাদাখে সৈন্য বাড়াচ্ছে চীন, সংঘর্ষের আশঙ্কা ভারতের যুগপৎ আন্দোলন জোরদারের সিদ্ধান্ত লোডশেডিংয়ের ফলে সোলার প্যানেলের ব্যবহার বাড়ছে কে যাচ্ছেন বঙ্গভবনে

সকল