২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নয়াপল্ট‌নে হামলা ও গণ‌গ্রেফতা‌রের প্রতিবাদ লেবার পা‌র্টির

নয়াপল্ট‌নে হামলা ও গণ‌গ্রেফতা‌রের প্রতিবাদ লেবার পা‌র্টির - ছবি : ইন্টারনেট

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের জোরপূর্বক ঢুকে পুলিশি অভিযান, হামলা ও নেতাকর্মী‌দের গণ‌গ্রেফতারকে পৈশাচিক ও সংবিধান প‌রিপন্থী জঘন্য নৃশংসতা উল্লেখ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলা‌দেশ লেবার পা‌র্টি।

বৃহস্প‌তিবার এক যৌথ বিবৃ‌তি‌তে বাংলা‌দেশ লেবার পা‌র্টির চেয়ারম্যান ডা: মোস্তা‌ফিজুর রহমান ইরান ও ভারপ্রাপ্ত মহাস‌চিব লায়ন ফারুক রহমানেএ নিন্দা ও প্রতিবাদ জানান।

তারা বলেন, ‘আমরা মনে করি, কোনো সভ্য দেশে এই ধরনের ঘটনা ঘটতে পারে না। একটি গণতান্ত্রিক রাজনৈতিক দলের কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, ভাঙচুর ও শীর্ষনেতা‌দের ‌গ্রেফতার করা কোনোভাবে গ্রহণযোগ্য নয়।

‘আমরা ম‌নে ক‌রি, ১০ ডি‌সেম্বরের আর্ন্তজা‌তিক মানবা‌ধিকার দিব‌সে বিএন‌পির শান্তিপূর্ণ সমাবেশকে বানচাল করার জন্যে পরিকল্পিতভাবে এই ঘটনাগুলো ঘটানো হয়েছে’ বলেও উল্লেখ করেন তারা।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল