২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পুলিশই ককটেল উদ্ধারের নাটক সাজিয়েছে : মির্জা ফখরুল

পুলিশই ককটেল উদ্ধারের নাটক সাজিয়েছে : মির্জা ফখরুল - নয়া দিগন্ত

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, পুলিশ বাহিনী নিজেরাই ককটেল, বিস্ফোরক ইত্যাদি অফিসে নিয়ে এসে উদ্ধারের নাটক সাজিয়েছে। বুধবার নয়া পল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয় থেকে পার্টি যাওয়ার সময় সাংবাদিকদের এ কথা বলেন তিনি। আজ রাত ৮টায় তিনি পার্টি অফিসের মূল ফটক থেকে উঠে চলে যান।

পার্টি অফিস থেকে চলে যাওয়ার আগে তিনি সাংবাদিকদের জানান, পুলিশ বাহিনীর এই হামলা ন্যাক্কারজনক। তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

ফখরুল বলেন, তারা আমাদের পার্টি অফিসে ঢুকে সিসি ক্যামেরা নষ্ট করেছে, সকল ডকুমেন্ট কম্পিউটার নিয়ে গেছে। পুরো অফিসকে তছনছ করেছে।

মহাসচিব বলেন, পুলিশ বাহিনী নিজেরাই ককটেল, বিস্ফোরক ইত্যাদি অফিসে নিয়ে এসে উদ্ধারের নাটক সাজিয়েছে।

তিনি বলেন, এর ভেতরে সরকারের হাত রয়েছে।
১০ ডিসেম্বর আপনাদের সমাবেশ হবে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, আমাদের স্টাটিং কমিটির সদস্যরা বৈঠক করছেন। বৈঠক শেষ হলে তারপরে জানানো হবে।

দুপুরে সংঘর্ষ শুরু হলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর পার্টি অফিসে ঢোকার চেষ্টা করেন এতে পুলিশ বাধা দেয় এরপরে তিনি পার্টি অফিসের মূল ফটকে বসে পড়েন।


আরো সংবাদ



premium cement
ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২

সকল