২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দুমকিতে বিএনপির যুগ্ম আহ্বায়কসহ গ্রেফতার ২

মো: জসিম উদ্দীন হাওলাদার ও মো: মাহতাব উদ্দীন। - ছবি : সংগৃহীত

পটুয়াখালীর দুমকিতে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো: জসিম উদ্দীন হাওলাদারসহ দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৬ ডিসেম্বর) গ্রেফতার ব্যক্তিদের পটুয়াখালীর আদালতে পাঠানো হয়। এর আগে গতকাল মঙ্গলবার গভীর রাতে পুলিশের বিশেষ অভিযানে উপজেলার উত্তর মুরাদিয়া গ্রামের নিজ নিজ বাড়ি থেকে বিএনপি নেতা জসিম উদ্দীন হাওলাদার ও সাবেক ইউপি সদস্য মো: মাহতাব উদ্দীনকে আটক করা হয়।

উপজেলা বিএনপির আহ্বায়ক মো: খলিলুর রহমান গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, ঢাকার মহাসমাবেশে যোগদান ঠেকাতে অন্যায়ভাবে পুলিশ বিএনপি নেতাকর্মীদের বাড়ি ঘরে হানা দিয়ে গ্রেফতার ও হয়রানি করছে।

দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবদুস সালাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, দুমকি থানার পেন্ডিং মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল