০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪
ads
`

জনদৃষ্টি ভিন্ন দিকে প্রবাহিত করার লক্ষে নেতাকর্মীকে গ্রেফতার করা হচ্ছে : এ টি এম মাছুম

জনদৃষ্টি ভিন্ন দিকে প্রবাহিত করার লক্ষে নেতাকর্মীকে গ্রেফতার করা হচ্ছে : এ টি এম মাছুম। - ছবি : সংগৃহীত

সরকারের সীমাহীন দুর্নীতি, লুটপাট ও ফ্যাসিবাদী কর্মকাণ্ডের বিরুদ্ধে গোটা দেশবাসী যখন প্রতিবাদে আন্দোলন মুখর হয়ে উঠছে, তখন জনদৃষ্টি ভিন্ন দিকে প্রবাহিত করার লক্ষ্যে দেশের বিভিন্ন জায়গায় জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের মিথ্যা ও বায়বীয় মামলা দিয়ে গণহারে গ্রেফতার ও হয়রানি করা হচ্ছে বলে দাবি করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এ টি এম মা`ছুম।

রোবরাব (৪ ডিসেম্বর) গত দুই দিনে যশোর জেলা ও যশোর শহর শাখার নেতাকর্মীদের বিভিন্ন বাসাবাড়ি ও অফিসে তল্লাশি চালিয়ে যশোর জেলা শাখার আমির মো: আবু জাফরসহ ১২ জন নেতাকর্মীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক বিবৃতি প্রদানকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নেতাকর্মীদের বাসাবাড়ি ও ব্যাবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে এক ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করা হচ্ছে। আমরা স্পষ্ট ভাষায় বলতে চাই, গণহারে গ্রেফতার ও মামলা-হামলা করে জনগণের এ আন্দোলন বন্ধ করা যাবে না। জনগণের এই স্বতঃফূর্ত আন্দোলনের মাধ্যমেই বর্তমান স্বৈরাচারী শাসনের পতন ঘটবে।


এ টি এম মা`ছুম দাবি করেন, গত দুই দিনে বাংলাদেশ জামায়াতে ইসলামী যশোর জেলা ও যশোর শহর শাখার বিভিন্ন বাসাবাড়ি ও অফিসে তল্লাশি চালিয়ে পুলিশ যশোর জেলা শাখার আমির মো: আবু জাফরসহ ১২ জন নেতাকর্মীকে সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার হয়েছে। নেতাকর্মীদের বাসাবাড়ি ও অফিসে ভাঙচুর করা হয়েছে।

তিনি বলেন, আমরা সরকারের এ ধরনের ফ্যাসিবাদী আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে গ্রেফতারকৃত জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের সকল নেতাকর্মীকে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।


আরো সংবাদ


premium cement