০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৮, ১৪ রজব ১৪৪৪
ads
`

হামলায় আহত বিএনপির সাবেক এমপি শাহজাহান খানের মৃত্যু

বিএনপির সাবেক এমপি শাহজাহান খান। - ছবি : সংগৃহীত

বরিশালে অনুষ্ঠিত বিএনপির গণসমাবেশে যাওয়ার পথে হামলার শিকার পটুয়াখালী-৩ আসনের সাবেক সংসদ সদস্য এবং পটুয়াখালী জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য শাহজাহান খান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গত ৫ নভেম্বর বরিশালে অনুষ্ঠিত বিএনপির গণসমাবেশে যাওয়ার পথে শুক্রবার (৪ নভেম্বর) রাতে পটুয়াখালী-বরিশাল সড়কের গাবুয়া এলাকায় শাহজাহান খান এবং তার সাথে থাকা নেতাকর্মীরা হামলার শিকার হন। এতে গুরুতর আহত হন শাহজাহান খান। এরপর গত ২৪ দিন তিনি চিকিৎসা নিয়েছেন।

জেলা বিএনপির সদস্য সচিব শ্নেহাংসু সরকার কুট্টি বলেন, গত ৪ নভেম্বর (শুক্রবার) রাতে পটুয়াখালী থেকে বরিশালে বিএনপির গণসমাবেশে যাওয়ার পথে গাবুয়া এলাকায় যুবলীগ ও ছাত্রলীগের হামলায় গুরুতর আহত হন শাহজাহান খান। পরে তাকে পটুয়াখালী হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। সেখানে কিছুদিন চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা ল্যাবএইড হাসপাতালে পাঠানো হয়। সেখানে সোমবার সকালে তিনি ইন্তেকাল করেন।

উল্লেখ্য, সাবেক সংসদ সদস্য শাহজাহান খান পটুয়াখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।


আরো সংবাদ


premium cement
তুরস্কে প্রচণ্ড ভূমিকম্প গুপ্তচরবৃত্তির অভিযোগ, ভারতে ২৩২ চীনা অ্যাপ নিষিদ্ধ ইউক্রেনের প্রেসিডেন্টকে হত্যা না করার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুতিন! যুদ্ধবিমানও পাচ্ছে ইউক্রেন! পশ্চিমবঙ্গ বিজেপিতে ফের ভাঙন, ষষ্ঠ বিধায়ক যোগ দিলেন তৃণমূলে সংসদ সদস্য মোছলেম উদ্দিনের ইন্তেকাল ঝগড়া থামাতে আসা প্রতিবেশীকে কুপি‌য়ে হত‌্যার চেষ্টা সরকারি মালামাল চুরির মামলায় আ’লীগ নেতা ও ইউপি সদস্য কারাগারে গাজীপুরে ইমামকে দিগম্বর করে মাদককারবারিদের ভিডিও ধারণ, আওয়ামি লীগ নেতা গ্রেফতার নারায়ণগঞ্জে হোটেলে ঢুকে প্রকাশ্যে গুলি, ম্যানেজারসহ ২ জন গুলিবিদ্ধ মানুষের ন্যূনতম চাহিদা পূরণের দায়িত্ব রাষ্ট্রের : প্রধান বিচারপতি

সকল