০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য হলেন সিমিন হোসেন রিমি

সিমিন হোসেন রিমি - ছবি : বাসস

জাতীয় চার নেতার অন্যতম শহীদ তাজউদ্দীন আহমদের কন্যা সিমিন হোসেন রিমিকে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য করা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শনিবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহিলা আওয়ামী লীগের জাতীয় সম্মেলন শেষে সংগঠনটির নবনির্বাচিত নেতাদের নাম ঘোষণাকালে এ কথা জানান।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে জাহানারা বেগমের নাম ঘোষণা করেন।

মেহের আফরোজ চুমকি মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ায় তার জায়গায় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে জাহানারা বেগমের নাম অন্তর্ভুক্ত করা হয়।

সূত্র : বাসস


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল