০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

‘এই সরকার থাকলে জনগণের বাঁচার উপায় নেই’

জাগপার সমাবেশে বক্তব্য রাখছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম - ছবি : নয়া দিগন্ত

এই সরকার ক্ষমতায় থাকলে জনগণের বাঁচার কোনো উপায় থাকবে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

শুক্রবার (১৯ আগস্ট) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

বিদ্যুতের লোডশেডিং ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

আবদুস সালাম বলেন, পানির দাম বাড়াচ্ছে, গ্যাসের দাম বাড়াচ্ছে। এই সরকার জনগণকে ভাতে মারবে, পানিতে মারবে। সবাইকে বলতে হবে তেল, গ্যাসের দাম বাড়লো কেন? আমি সবাইকে রাজপথে নেমে আসার জন্য আহ্বান জানাচ্ছি।

জাগপার সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমানের সভাপতিত্বে ও এস এম শাহাদাত হোসেনের পরিচালনায় মানববন্ধনে আরো বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, পিপলস লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুব হোসেন, এনপিপির যুগ্ম-সম্পাদক ফরিদ উদ্দিন, জাগপার প্রেসিডিয়াম সদস্য প্রকৌশলী হাসানুজ্জামান, যুগ্ম-মহাসচিব ডা: আওলাদ হোসেন শিল্পী, সাংগঠনিক সম্পাদক মো: হোসেন মোবারক, যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমু, জাগপা ছাত্র লীগের নেতা আলী আকবর প্রমুখ।


আরো সংবাদ


premium cement