২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দেশকে অস্থিতিশীল রাষ্ট্র প্রমাণের চেষ্টা চলছে : শামীম ওসমান

দেশকে অস্থিতিশীল রাষ্ট্র প্রমাণের চেষ্টা চলছে : শামীম ওসমান - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বাংলাদেশকে আবার নতুন করে ধ্বংস করার চেষ্টা করা হচ্ছে। বিদেশের মাটিতে বসে প্রচুর ষড়যন্ত্র করা হচ্ছে। আগামী ১ থেকে ৪ মাসের মধ্যে বাংলাদেশকে অস্থিতিশীল রাষ্ট্র প্রমাণের জন্য প্রচণ্ড গতিতে তারা এমনকি বাইরের দেশ থেকে এসে আশ্রয় নেয়া কিছু শক্তিকে ব্যবহার করছে। দেশটা অস্থিতিশীল হলে কী আমি একা ক্ষতিগ্রস্ত হবো? আমাদের সবার বংশধররা ক্ষতিগ্রস্ত হবেন।

তিনি বলেন, শেখ হাসিনাকে আগামীর জন্য দরকার। শেখ হাসিনা হচ্ছেন আগামী দিনের ভবিষ্যৎ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের উদ্বোধন অনুষ্ঠানে শুক্রবার বিকেলে এ কথা বলেন তিনি। নারায়ণগঞ্জ এলজিইডি ভবনে বঙ্গবন্ধুর ম্যুরালের উদ্বোধন করা হয়।

শামীম ওসমান বলেন, পাশের দেশে নয়, একটি ওরিয়েন্টাল দেশের হাসপাতালে বসে রোগী সেজে মিটিং করা হচ্ছে। যারা বাংলাদেশে বসে প্রগতিশীল প্রগতিশীল কথা বলছে তারা চরম প্রতিক্রিয়াশীলদের সাথে ওখানে বসে মিটিং করছেন। ইউরোপীয়ান কান্ট্রি ও মধ্যপ্রাচ্যের বাংলাদেশী কিছু লোক মিলে ওখানে টাকা কালেকশন করছেন। প্রচুর টাকা তার মধ্যে একটা অংশের টাকা বাংলাদেশে ঢুকে গেছে। এ টাকাগুলো জোগাড় হচ্ছে ১৬ জুনের মতো বোমা হামলার ঘটনা ঘটানোর জন্য।

তিনি বলেন, টার্গেট তারাই হয় যারা বুঝে বেশি, যারা প্রতিরোধ করে বেশি। ঢাকার খুব কাছেই নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জ অতীতে ভূমিকা রেখেছে, এখনো রাখছে এবং আগামীতেও ব্যাপকভাবে রাখবে। যারা ষড়যন্ত্র করছেন দেশে-বিদেশে এবং ভাবছেন সফল হবেন তাদের উদ্দেশে বলতে চাই, শয়তান সারাজীবন শয়তানি করে যাবে কিন্তু সে সৃষ্টিকর্তার সাথে পারে না। আপনারাও পারবেন না কারণ শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত আছে। আমরাও জবাব দেয়ার জন্য প্রস্তুত আছি এবং সামনে খুব কঠিনভাবে জবাব দেয়া হবে। যতই গর্তে লুকিয়ে যান আর মনে করেন আমাদের সাথেই তো মিলেমিশে আছেন, ছত্রছায়ায় আছেন, যত গভীরেই যান গর্তের ভেতর হাত ডুকিয়ে বিষাক্ত সাপগুলোকে বের করা হবে যেন আমাদের আগামী দিনের ভবিষ্যৎদের আফসোস করতে না হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: মঞ্জুরুল হাফিজ, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: নাজিম উদ্দিন আহমেদ, এলজিইডির নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: শওকত আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপ্ন, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জাকির হোসেন ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু প্রমুখ।


আরো সংবাদ



premium cement
অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান

সকল