২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপির সমাবেশে ব্যাপক উপস্থিতি

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে নয়াপল্টনে বিএনপির সমাবেশ - ছবি : নয়া দিগন্ত

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ডাকা বিএনপির সমাবেশ শুরু হয়েছে। সমাবেশে যোগ দিতে কয়েক হাজার নেতাকর্মী নয়াপল্টনে উপস্থিত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ২টার পরে সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকেই নেতাকর্মীরা আসা শুরু করেন। দুপুর একটা নাগাদ নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়। নাইটিংগেল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত রাস্তা দখলে নিয়েছে নেতাকর্মীরা।
বিএনপির সমাবেশ কেন্দ্র করে বিপুরসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, সরকারের দমনপীড়নের প্রতিবাদে দু'দিনের কেন্দ্রীয় কর্মসূচি ঘোষণা করে বিএনপি। দুই দিনের আজ প্রথম দিন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আরো বক্তব্য দেবেন স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যানসহ সিনিয়র নেতারা।

সভাপতিত্ব করবেন মহানগর দক্ষিণের আহ্বায়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনের জন্য ব্রিটেনের ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্যাংককের উদ্দেশে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ  ‘কাম না করলে তো ভাত জুটবো না, তাই রোইদের মধ্যেই কাম করি’ গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক

সকল