২০ আগস্ট ২০২২
`

ভোলায় নিহত নেতা-কর্মীদের পাশে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ

ভোলায় নিহত নেতা-কর্মীদের পাশে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। - ছবি : নয়া দিগন্ত

বিদ্যুৎ খাতে দুর্নীতি ও লোডশেডিংয়ের প্রতিবাদে ভোলায় বিক্ষোভ-সমাবেশে পুলিশের গুলিতে নিহত স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল নেতাদের বাড়িতে গিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এ সময় নেতারা নিহতের কবর জিয়ারত করেন।

শুক্রবার বিকেলে বিএনপির কেন্দ্রীয় নেতা, ডাকসুর সাবেক এজিএস এবং ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলমের নেতৃত্বে একটি দল নেতা-কর্মীদের বাড়িতে যান এবং তাদের খোঁজ নেন।

জানা গেছে, নেতারা প্রথমে স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিমের উত্তর দিঘলদী গ্রামের বাড়িতে গিয়ে কবর জিয়ারত করেন। পরে তার পরিবারের খোঁজখবর নেন ও সমবেদনা জানান। এ সময় তারা নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন। পরে বিএনপি নেতারা ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলমের বাসায় যান এবং পরিবারের সদস্যদের খোঁজখবর নেন ও কবর জিয়ারত করেন।

এ সময় উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী মনজুর হোসেন, ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারি আল আমিন, চরফ্যাশনের সাবেক পৌর মেয়র চরফ্যাশনের আমিরুল ইসলাম মিন্টিজ, পৌর বিএনপির সেক্রেটারি খায়রুল ইসলাম সোহেল, চরফ্যাশন উপজেলা যুবদলের সভাপতি আশরাফুর রহমান দিপু প্রমুখ।


আরো সংবাদ


premium cement