০৯ আগস্ট ২০২২
`

নাগরপুরে বন্যার্তদের মাঝে জামায়াতের খাদ্যসামগ্রী বিতরণ

নাগরপুরে বন্যার্তদের মাঝে জামায়াতের খাদ্যসামগ্রী বিতরণ - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামী টাঙ্গাইল জেলার উদ্যোগে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দপ্তিয়র, সলিমাবাদ, ধুবুরিয়া ইউনিয়নে নদীতে বাড়ি-ঘর বিলিন হয়ে যাওয়া ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুর থেকে বিকেল পর্যন্ত শতাধিক বন্যাদুর্গতদের মাঝে এ উপহার তুলে দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাংগঠনিক সেক্রেটারি ড. মো: ছামিউল হক ফারুকী।

বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণকালে ছামিউল হক ফারুকী বলেন, ‘আমরা মানুষের সেবায় কাজ করে যাচ্ছি। জামায়াতের কর্মী মানেই হলো একজন সমাজকর্মী। আমাদের কর্মীরা বন্যার্তদের পাশে দাঁড়িয়ে সবটুকু সাধ্য উজাড় করে দিয়েছে। জামায়াতের পাশাপাশি সকল সংগঠন ও বিত্তবানরা বন্যার্তদের পাশে দাঁড়ালে এ সমস্যা কিছুটা লাঘব হবে।’

তিনি বলেন, ‘বন্যার্তদের নিয়ে রাজনীতি না করে মানবতার প্রতি দায়বদ্ধতা নিয়ে দল-মত নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে।’

তিনি বন্যাপরিস্থিতি মোকাবিলায় জনগণের পাশে এসে দাঁড়ানোর জন্য সরকার ও বিত্তশালীদের প্রতি আহ্বান জানান।

জেলা জামায়াত আমির মো: আহসান হাবীব মাসুদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর জেলা সাবেক আমির আবুল হাশেম খান, টাঙ্গাইল জেলা নায়েবে আমির অধ্যাপক খন্দকার আব্দুর রাজ্জাক, জেলা সাংগঠনিক সেক্রেটারি শহীদুল ইসলাম, টাঙ্গাইল শহর জামায়াত আমির অধ্যাপক মিজানুর রহমান চৌধুরী, নাগরপুর উপজেলা আমির মাওলানা মো: রফিকুল ইসলাম, উপজেলা নায়েবে আমির অধ্যক্ষ মাওলানা গোলাম রব্বানী, উপজেলা সেক্রেটারি অধ্যাপক এম এ সালাম, উপজেলা ওলামা ও মসজিদ মিশন সভাপতি মুফতি রফিকুল ইসলাম প্রমুখ।


আরো সংবাদ


premium cement