২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আমাদের চাওয়ার সবচেয়ে বড় জায়গা রাব্বুল আলামিন : দুদু

আমাদের চাওয়ার সবচেয়ে বড় জায়গা রাব্বুল আলামিন : দুদু - ছবি : নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি কামনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করছি, গণতন্ত্র-স্বাধীনতার মুক্তির দাবি করছি। আমাদের চাওয়ার সবচেয়ে বড় জায়গা হচ্ছে রাব্বুল আলামিন। তার কাছে আমরা চাইবো। কিসের জন্য চাইবো? গণতন্ত্র-স্বাধীনতার মুক্তি চাইবো। দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ যারা অসুস্থ আছেন তাদের রোগ মুক্তি চাইবো।

এ সময় তিনি বলেন, দেশে এত পরিমাণ দুর্নীতি, হামলা-মামলা অত্যাচার চলছে যে এর আগে কোনো দিন এ রকমটা হয় নাই।

শনিবার রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে ওলামা দল আয়োজিত মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের রোগমুক্তি কামনায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সবাইকে উদ্যোগী হতে হবে জানিয়ে শামসুজ্জামান দুদু বলেন, আল্লাহ সবসময় উদ্যোগীদের সাথে থাকেন। তাই আমাদেরকে উদ্যোগী হতে হবে। আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। রাস্তায় নামতে হবে। তাহলে দেশে গণতন্ত্র ফিরে আসবে।

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান কোনো দল করতেন না। যে ১১ জন সেক্টর কমান্ডার ছিলেন তারা কোনো দল করতেন না। সামরিক বাহিনী থেকে এসে তারা মুক্তিযুদ্ধে যোগ দিয়েছেন।

তিনি বলেন, বাংলাদেশের সবাইকে এক জায়গায় দাঁড়াতে হবে সেটা হবে গণতন্ত্রের স্বপক্ষে। গণতন্ত্র না থাকলে দুর্নীতি হয়, গণতন্ত্র না থাকলে হামলা-মামলা-নির্যাতন হয়। গণতন্ত্র না থাকলে মানুষের অধিকার থাকে না তখন যা মনে চায় তাই করা যায়। আর এই সরকার তাই করছে।

এ সময় তিনি আরো বলেন, আগে যেমন শহীদ জিয়া ও বেগম খালেদা জিয়া অন্ধকার থেকে দেশকে আলোয় ফিরিয়ে এনেছিলেন তেমনি বর্তমান তারেক রহমানের নির্দেশে এই অন্ধকার থেকে এই দেশ ও জাতিকে আলোয় ফিরিয়ে আনতে হবে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল