১১ আগস্ট ২০২২
`

জবি ছাত্রলীগের কমিটি স্থগিত

জবি ছাত্রলীগের কমিটি স্থগিত - ফাইল ছবি

কমিটি ঘোষণার ছয় মাসের মাথায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সব সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

শুক্রবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, আগামী নির্দেশ না দেয়া পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সব সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হলো।

এর আগে ১ জানুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। কমিটিতে ইব্রাহিম ফরাজিকে সভাপতি ও আকতার হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্যের কমিটি দেয়া হয়।

জানা গেছে, ২৬ জুন রাষ্ট্রপতির ছেলের গাড়ির ড্রাইভার মো: নজরুল ইসলামকে মারধরের অভিযোগে কৌশিক সরকার সাম্য নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক কর্মীর নামে মামলা হয়। এই ঘটনায় শাখা ছাত্রলীগের দুই শীর্ষ নেতার সংশ্লিষ্টতা পায় বলে জানিয়েছে গোয়েন্দা সূত্র।

এ বিষয়ে জানতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে একাধিকবার ফোন দেয়া হলেও সাড়া পাওয়া যায়নি।


আরো সংবাদ


premium cement
যার মধ্যে নৈতিকতা নেই সে প্রকৃত মানুষ হতে পারে না : প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান মূল্যবৃদ্ধি ও দুর্নীতির প্রতিবাদে প্রেসিডেন্টের পদত্যাগ দাবিতে উত্তাল সিয়েরালিওন গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭ নালিতাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত ইসরাইলি বিমানের জন্য আকাশ উন্মুক্ত করবে না ওমান জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির সমাবেশ : সরকারের পদত্যাগ দাবি কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় জাসদ সভাপতি নিহত নদীর পানি বাড়ায় ঝালকাঠির নিম্নাঞ্চলের ২৫ গ্রাম প্লাবিত বাসে ডাকাতি ও গণধর্ষণ : আরো ১ আসামির স্বীকারোক্তি পিঁপড়ে গোঁ ধরেছে, উড়বেই বেতাগীতে অগ্নিদগ্ধ সেই ইউপি সদস্যের মৃত্যু

সকল