১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভোট চুরি করে আবারো ক্ষমতায় যেতে দেয়া হবে না : আবদুল আউয়াল মিন্টু

ভোট চুরি করে আবারো ক্ষমতায় যেতে দেয়া হবে না : আবদুল আউয়াল মিন্টু। - ছবি : নয়া দিগন্ত

বিএনপির ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী আবদুল আউয়াল মিন্টু বলেছেন, সরকার ভোট চুরি করে ক্ষমতায় আছে। আবার যদি ভোট চুরি করে তারা ক্ষমতায় যেতে চায় সেটা সম্ভব নয়। সেটা হতে দেয়া হবে না।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর কাওরান বাজারে একটি কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তর বিএনপির তেজগাঁও, শিল্পাঞ্চল ও হাতিরঝিল থানার ছয়টি ওয়ার্ডের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুল আউয়াল মিন্টু বলেন, ‘কিছুদিন আগে প্রধানমন্ত্রী বলেছেন সবাই আমাকে ক্ষমতা থেকে সরাতে চায়, আমার অপরাধ কী? আমার প্রশ্ন আপনি যে বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, হামলা করছেন এটা কী অপরাধ নয়? আপনি যে হেলমেট বাহিনী, এই বাহিনী, সেই বাহিনী দিয়ে অত্যাচার-নির্যাতন করছেন এগুলো কি জনগণের বিরুদ্ধে অপরাধ নয়? যে দর্শনের ওপর ভিত্তি করে এখন থেকে ৩০০ বছর আগ যে নির্বাচন পদ্ধতি আবিষ্কার করা হয়, সেই পদ্ধতিকে আপনি ধুলায় নিপতিত করে ভোট ডাকাতির মাধ্যমে, মানুষের অধিকার খর্ব করার মাধ্যমে জোর করে ক্ষমতায় বসে আছেন। এটা কি জনগণ ও রাষ্ট্রের বিরুদ্ধে কোনো অপরাধ নয়? আপনাকে মনে রাখতে হবে, সব মিথ্যা নাটক বানিয়ে যখন মানুষকে বন্দি করে রাখেন তাহলে আসল অপরাধের জন্য একদিন না একদিন সবাইকে সাজা খাটতে হবে।’

তিনি বলেন, ‘আজকে এ দেশের একটা অংশ বন্যাকবিলত। মানুষের হাহাকার, না খেয়ে মরে যাচ্ছে। আর আপনি আলোকসজ্জায় ব্যস্ত। এটা কি দেশের বিরুদ্ধে একটা অপরাধ নয়? আমি তো বলি এটা অপরাধ। এ অপরাধেরও বিচার করা হবে।’

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, তাবিথ আওয়াল, আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসি আহমেদ মিষ্টি প্রমুখ।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল!

সকল