২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রংপুরে বন্যার্তদের মাঝে জামায়াতের ত্রাণ বিতরণ

রংপুরে বন্যার্তদের মাঝে জামায়াতের ত্রাণ বিতরণ - ছবি: সংগৃহীত

রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার লক্ষীটারি ইউনিয়নের মহিপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জামায়াত ইসলামী।

বুধবার বিকেলে সংগঠনটির সহকারী সেক্রেটারি জেনারেল ও কেন্দ্রীয় ত্রাণ কমিটির রংপুর অঞ্চলের সমন্বয়ক মাওলানা আবদুল হালিমের নের্তৃত্বে রংপুর জেলায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আবদুল হালিম বলেন, ভারত থেকে নেমে আসা উজানের পানির কারণে তিস্তা নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় তিস্তা পারের মানুষরা প্রতিনিয়ত ক্ষয়-ক্ষতির সম্মুখীন হচ্ছে। বাংলাদেশ জামায়াতে ইসলামী দুর্দশাগ্রস্ত মানুষের কষ্টের প্রতি নজর রাখছে এবং সেবামূলক কাজে অংশগ্রহণ করছে। এবারের ভয়াবহ বন্যায় সিলেট, সুনামগঞ্জ, কুড়িগ্রাম, লালমনিরহাট, নীলফামারী, জামালপুর ও নেত্রকোনাসহ আরো কয়েকটি জেলায় ক্ষতিগ্রস্ত বন্যার্ত মানুষের সেবায় জামায়াতে ইসলামী অব্যাহত ভূমিকা পালন করে আসছে। জামায়াতে ইসলামী বাংলাদেশকে কল্যাণধর্মী রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চায় এবং মানবতার সেবার মাধ্যমে ইসলামের দাওয়াতের বিস্তৃতি ঘটাতে চায়।

এতে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা মমতাজ উদ্দিন, রংপুর জেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমির অধ্যক্ষ মোহাম্মাদ আবদুল গণি, সেক্রেটারি মাওলানা এনামুল হক, গঙ্গাচড়া উপজেলা জামায়াতের আমির জনাব রায়হান সিরাজী ও সেক্রেটারি জনাব তাজউদ্দিন, গঙ্গাচড়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফসিউল আলম দুলু এবং ইসলামী ছাত্রশিবির রংপুর জেলা উত্তরের সভাপতি মমিন মিল্লাত ও সেক্রেটারি মোশাররফ হোসেনসহ স্থানীয় জামায়াত নেতৃবৃন্দ।

উল্লেখ্য, লালমনিরহাট জেলার সাবেক আমির মাওলানা শামসুল হকের শয্যাপাশে জামায়াত নেতৃবৃন্দ। তিনি রংপুর কমিউনিটি মেডিক্যাল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তাকে হাসপাতালে দেখতে যান জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম, কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী অধ্যক্ষ মাওলানা মমতাজ উদ্দিন, লালমনিরহাট জেলা আমির অধ্যাপক আতাউর রহমান, নায়েবে আমীর মাওলানা হাবিবুর রহমান ও জেলা সেক্রেটারি অ্যাডভোকেট আবু তাহের ও রংপুর জেলা সেক্রেটারি মাওলানা এনামুল হক প্রমুখ।

নেতৃবৃন্দ মাওলানা মোহাম্মাদ শামসুল হকের শয্যাপাশে কিছু সময় অতিবাহিত করেন এবং মহান রবের নিকট তার দ্রুত সুস্থতা কামনা করে দোয়া করেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement