০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

ইভিএমে নির্বাচন গ্রহণযোগ্য হবে না : জাতীয় পার্টি

বক্তব্য রাখছেন মোঃ মুজিবুল হক চুন্নু এমপি - ছবি : সংগৃহীত

‘ইভিএমে সুষ্ঠু ভোট সম্ভব হবে না’ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

তিনি বলেন, ইভিএম ভালো কিন্ত যারা পরিচালনা করবেন তারা তো নিরপেক্ষ নয়। তাই ইভিএমে নির্বাচন গ্রহণযোগ্য হবে না। ইভিএমে ভোট হলে আমরা নির্বাচনে যাবো কি যাবো না তা দলীয় ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত নেবে জাতীয় পার্টি।

শনিবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে মোহাম্মদী হাউজিং এর প্রধান সড়কে ৩৩ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় জাপা মহাসচিব এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, হঠাৎ করেই ১১৬ জন আলেমের বিরুদ্ধে কেন দুদকে অভিযোগ করেছে একটি গোষ্ঠি এটা খতিয়ে দেখা জরুরি। এই কর্মকাণ্ডের সাথে যারা জড়িত তাদের আয়-ব্যয় এবং সম্পদের অনুসন্ধান করতে হবে।

তিনি বলেন, ২০০৯ থেকে ২০১৬ পর্যন্ত চার লাখ কোটি টাকা পাচার হয়েছে তার অনুসন্ধান কেন হচ্ছে না? আমরা আবারো পাচারকারীদের তালিকা প্রকাশ করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।

সংসদে বিরোধী দলের আসনে থাকা জাতীয় পার্টির মহাসচিব আরো বলেন, দেশে মেগা প্রকল্পের নামে তিনগুণ খরচ হচ্ছে। উন্নয়নের নামে লুটপাট হচ্ছে। আমরা চাচ্ছি উন্নয়ন হোক কিন্তু উপজেলা পর্যায়ে যেনো স্পেশালাইজড হাসপাতাল তৈরি করা হয়। যেখানে হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষ বিনা খরচে সু-চিকিৎসা পাবে।

৩৩নং ওয়ার্ড জাতীয় পার্টির আহ্বাক মোঃ নজরুল ইসলাম মুকুলের সভাপতিত্বে ও ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ভুইয়া মোঃ আব্দুর রব রাজুর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, আলমগীর সিকদার লোটন, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা মাহবুবুর রহমান লিপ্টন, সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ নাসির উদ্দীন প্রমুখ বক্তব্য রাখেন।


আরো সংবাদ


premium cement