২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সংযুক্ত আরব আমিরাতের নতুন প্রেসিডেন্টকে বিএনপির শুভেচ্ছাবার্তা

ঢাকায় নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আব্দুল্লা আলি আল হামুদির কাছে সমবেদনা ও অভিনন্দনপত্র হস্তান্তর করে বিএনপি। - ছবি : নয়া দিগন্ত

সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) প্রেসিডেন্ট শেখ খালিফা বিন জায়েদ আল নাহিয়ানের মৃত্যুতে সমবেদনা ও নতুন নিযুক্ত প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ আল-নাহিয়ানকে শুভেচ্ছা জানিয়েছে বিএনপি।

মঙ্গলবার (২৪ মে) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঢাকায় নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আব্দুল্লা আলি আল হামুদির কাছে এই সমবেদনা ও অভিনন্দনপত্র হস্তান্তর করা হয়।

দলের পক্ষে অভিনন্দন ও সমবেদনাপত্র নিয়ে দূতাবাসে যান বিএনপির আন্তর্জাতিক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ও নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল। এ সময় তারা দেশটির সদ্যমরহুম প্রেসিডেন্ট শেখ খালিফা বিন জায়েদ আল নাহিয়ানের মৃত্যুতে সমবেদনা প্রকাশ করেন। একইসাথে নতুন প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ আল-নাহিয়ানকে অভিনন্দন জানিয়ে তার সফলতা কামনা করেন।

উল্লেখ্য, গত ১৩ মে সংযুক্ত আবর আমিরাতের দ্বিতীয় প্রেসিডেন্ট শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান ইন্তেকাল করেন। তার পরদিনই দেশটির নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হন শেখ মোহাম্মদ বিন জায়েদ আল-নাহিয়ান।


আরো সংবাদ



premium cement
সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি

সকল